রাজনগরে কবর জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

March 8, 2023,

শংকর দুলাল দেব॥ রাজনগরে সড়ক দুর্ঘটনায় সাহেদ আহমদ (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। পবিত্র শবে বরাত উপলক্ষে ফুফুর কবর জিয়ারত শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় তার সাথে থাকা দুই আরোহীসহ এক রিক্সা চালক গুরুতর আহত হয়।

নিহত সাহেদ রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের নয়াটিলা গ্রামের মৃত আকদ্দছ মিয়ার ছেলে। ৭ মার্চ সন্ধ্যায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের চৌধূরীবাজার নামক স্থানে ঘটনাটি ঘটে ।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার ৭ মার্চ বিকেলে সাহেদ ও তার দুই ফুফাত ভাই রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের বড়দল গ্রামের কনর মিয়ার ছেলে রাফি মিয়া (১৭) ও বালাগঞ্জ উপজেলার কায়স্তঘাট (সাকিন গৌরীপুর) গ্রামের পঙ্কি মিয়ার ছেলে সুমন মিয়া (২১) মিলে মোটরসাইকেল (সিলেট-ট-১২-৬৫৭৩) যোগে কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে শবে বরাত উপলক্ষে ফুফুর কবর জিয়ারত করতে যান।

কবর জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে ওই দিন সন্ধ্যায় মৌলভীবাজার-ফেঞ্চগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের চৌধূরীবাজার নামক স্থানে মৌলভীবাজারগামী একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৮৯১১) সাথে সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে। এতে মোটরসাইকেল থেকে সবাই ছিটকে পড়ে যায়। এসময় ট্রাকটি অদুরে একটি রিক্সাকেও ধাক্কা দেয়। এতে রিক্সা চালক গুরুতর আহত হয়। তার বাড়ি উপজেলার পাশির্^পাড়া গ্রামে।

পরে স্থানীয়রা সাহেদসহ আহতদের দ্রুত রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে সাহেদকে মৃত ঘোষনা করেন এবং গুরুতর আহত রাফি মিয়া ও সুমন মিয়াকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করেন। অন্য আহত রিক্সা চালক সুবোধ কর রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে ধাওয়া করে রাজনগর থানা পুলিশের হেফাজতে দিয়েছেন।

এ ব্যাপারে নিহতের নিকটাত্মীয় মোঃ খায়রুল ইসলাম জানান, সাহেদ শবে বরাত উপলক্ষে দুই ফুফাত ভাইসহ কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারের গোবিন্দপুর গ্রামে যান। জিয়ারত শেষে বাড়ি ফেরার পথে রাজনগরের চৌধূরীবাজার নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সাহেদ তার পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যাক্তি ছিলেন।

রাজনগর থানার ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পোস্টমর্টেম সম্পন্ন হয়েছে। এখন যথাযত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ঘাতক ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com