রাজনগরে করোনা আক্রান্ত রোগীকে প্রধানমন্ত্রীর উপহার

May 1, 2020,

শংকর দুলাল দেব॥ রাজনগর উপজেলার সদর ইউনিয়নের খারপাড়া গ্রামের করোনা আক্রান্ত ব্যাক্তির পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার পাঠানো হয়েছে। জেলা প্রশাসকের নির্দেশনায় উপজেলা প্রশাসন উপহার প্রেরণের কাজ বাস্তবায়ন করে।

১ মে শুক্রবার বিকেল ৩ টার সময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন রাজনগর সদর ইউপি চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ ছালেক।

জানা যায়, প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীতে আক্রান্ত পরিবারের জন্য ইফতার সামগ্রী ও ফল দেয়া হয়েছে। প্যাকেটে সয়াবিন তেল ২ লিটার, এক কেজি ডাল, চিনি, পেঁয়াজ, ছোলা, খেজুর, ছিল। ৫ হালি লেবু, ভিটামিন সি হিসেবে মাল্টা ফল দেওয়া হয়। এছাড়া নগদ ৩ হাজার টাকাও দেয়া হয়েছে ওই পরিবারকে। ২৪ এপ্রিল রাতে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের ল্যাবে রাজনগরের ওই ব্যাক্তির করোনা শনাক্ত হওয়ার পর ওই বাড়ি সহ আশেপাশের ৫ টি বাড়ির ১০টি পরিবারকে লকডাউন করে উপজেলা প্রশাসন। ফলে পরিবারের কোন সদস্য বাড়ির বাইরে যেতে পারছে না। এমতাবস্থায় ইউনিয়ন পরিষদ থেকে ১০ কেজি করে চাল ও নগদ ১০০ টাকা করে ইতিমধ্যে এসব পরিবারকে দেয়া হয়েছে।

ইউপি চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ ছালেক জানান, করোনা আক্রান্ত পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা এসব উপহার ওই পরিবারকে পৌঁছে দিতে বলেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব উপহার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। সদর ইউনিয়নের চেয়ারম্যান সাহেবের মাধ্যমে এসব উপহার ও নগদ ৩ হাজার টাকা ওই পরিবারকে দেয়া হয়েছে।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com