রাজনগরে পুলিশ সহ আরো দুজনের করোনা সনাক্ত

May 22, 2020,

শংকর দুলাল দেব॥ রাজনগরে পুলিশ সদস্য সহ আরো দুজনের শরীরে করোনা আক্রান্ত সনাক্ত হয়েছে। আক্রান্ত দুজন হলেন পুলিশের এস.আই ও একটি ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি। ২১ মে বৃহস্পতিবার ঢাকার পিসিআর ল্যাব থেকে এ দুজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ তথ্যটি নিশ্চিত করেছেন মৌলভীবাজারের সিভিল সার্জন ডাঃ তওহিদ আহমদ।

রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, গত ২১ মে সন্ধ্যায় ঢাকার পিসিআর ল্যাব থেকে মৌলভীবাজার  সিভিল সার্জন অফিসকে জানানো হয় রাজনগরে আরো ২ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন। পরে সিভিল সার্জন অফিস রাজনগর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বর্ণালী দাশকে বিষয়টি জানায়। জানাযায়, নতুন আক্রান্তের একজন রাজনগর থানার পুলিশের এস.আই সরোয়ার কবির (৪২) ও অপরজন ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি মোঃ রুকনুজ্জামান (৩২)। খবর পাওয়ার সাথে সাথে নতুন আক্রান্ত ২ জনকে হোম কোয়ারেন্টাইনের রাখা হয়। এর আগে গত ৪ এপ্রিল উপজেলার টেংরা ইউনিয়নের আকুয়া গ্রামের সানচু মিয়া (৪৫) নামে একজন করোনা আক্রান্ত হয়ে মারা যান। গত ২৪ এপ্রিল উপজেলার খারপাড়া গ্রামে ১ জন এবং গত ৯ মে রাজনগর থানার আরেক এস.আই করোনা আক্রান্ত সনাক্ত হন। এনিয়ে রাজনগরে মোট ৫ জন করোনা আক্রান্ত হলেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বর্ণালী দাস জানান, সরকারের যথাযথ নির্দেশনা অনুযায়ী করোনা প্রতিরোধে যেমন কার্যক্রম অব্যাহত আছে তেমনি যারা আক্রান্ত হয়েছেন তাদের জন্য স্বাস্থ্য বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com