রাজনগরে যুবক অপহরণের ৩৬ ঘন্টা পর অচেতন অবস্থায় উদ্ধার

June 24, 2021,

আউয়াল কালাম বেগ॥ মৌলভীবাজারের রাজনগরে ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার সময় এক যুবককে অপহরণ করা হয়। এসময় তার সাথে থাকা ৩ লাখ ৬০ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার প্রায় ৩৬ ঘন্টা পর ২২ জুন মঙ্গলবার দিবাগত রাত ১২ টার সময় ওই যুবককে মৌলভীবাজার চাঁদনীঘাট মনু নদীর ব্রীজের নিচ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে তাকে মৌলভীবাজার সদর হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ হয়। নিখোঁেজর ঘটনায় তার মা রাজনগর থানায় সাধারণ ডায়েরি (নং ১০৫৮, তাং ২২/০৬/২০২১) করেছেন।
অপহরণের শিকার যুবকের পরিবার ও রাজনগর থানা পুলিশ সূত্রে জানাযায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের ভুজবল গ্রামের আব্দুল মজিদের ছেলে আব্দুল মাহিদ তালুকদার (১৯) ২১ জুন সোমবার সকাল ১০ টায় এনজিও সংস্থা ব্র্যাকের এবং ইসলামী ব্যাংক মুন্সিবাজার শাখায় কিস্তি জমা দিতে ৩ লাখ ৬০ হাজার টাকা নিয়ে বের হয়। ব্র্যাকের সংশ্লিষ্ট অফিসারের সাথে বিলম্বে কিস্তি দেয়ার কারণে কথা কাটাকাটির জেরে কিস্তি না দিয়েই সে ব্র্যাক অফিস থেকে বেরিয়ে যায়। এসময় একটি সিএনজি অটোরিক্সা যোগে মুন্সিবাজারের উদ্দেশ্যে যাওয়ার সময় পথে কর্ণিগ্রাম এলাকায় সিএনজিতে থাকা ৪ জন লোক চেতনা নাশক পদার্থ স্প্রে করে তাকে অজ্ঞান করে। জ্ঞান ফেরার পর তাকে অজানা একটি কক্ষে রেখে নির্যাতন করে অপহরণকারীরা। সেখান থেকে বের করে তার চোখ বাঁধা অবস্থায় গাড়িতে করে বিভিন্ন স্থানে তাকে নিয়ে ঘুরতে থাকে তারা। পরে গত ২২ জুন মঙ্গলবার রাতে মৌলভীবাজার শহরের চাঁদনীঘাট এলাকায় মনুনদীর ব্রীজ থেকে নিচে ফেলে যায় তারা। এসময় তার চিৎকারে কয়েকজন পথচারী রাত ১২ টার দিকে সেখান থেকে তাকে উদ্ধার করে পরিবারের লোকজনকে জানালে তারা গিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে শহরের একটি প্রাইভেট হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। নিখোঁজের ঘটনায় গত ২২ জুন রাজনগর থানায় তার মা সুফিয়া বেগম সাধারণ ডায়েরি করেন। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।
মুঠোফোনে অপহরণের শিকার আব্দুল মাহিদ তালুকদার জানায়, অপহরণ করে অচেতন অবস্থায় আমার কাছ থেকে ৩ লাখ ৬০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় াপহরণকারীরা। পরদিন রাতে আমাকে মনুনদীর ব্রীজের নিচে ফেলে দেয়া হলে আমার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। সে অসুস্থ থাকায় তাৎক্ষনিক তার বক্তব্য নেয়া যায়নি। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com