শহীদ পরিবার,বীর মুক্তিযোদ্ধা,বীরাঙ্গনাদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করলেন এমপি জোহরা আলাউদ্দিন

January 12, 2022,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার হবিগঞ্জ জেলার সংসদ সদস্য এবং মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি শীতবস্ত্র বিতরণ করলেন।
মঙ্গলবার ১১ জানুয়ারি সকালে রাজনগর উপজেলার ৪নং পাঁচগাঁও ইউনিয়নের শহীদ মিনার প্রাঙ্গনে মুক্তিযুদ্ধের শহীদ পরিবার,বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনাদের মধ্যে এবং বিকেলে ১নং ফতেহপুর ইউনিয়নের খেওয়াঘাট বাজারে হতদরিদ্র ও খেটে-খাওয়া মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরন করেন।
শীতবস্ত্র বিতরন কর্মসূচীতে উপস্থিত ছিলেন পাঁচগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম ছানা, জেলা মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেড ফারহানা চৌধুরী, পৌর মহিলা আওয়ামী সভাপতি রুবিনা ইয়াসমিন, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় ওয়ার্ড সদস্যগনসহ আরো অনেকে।
এসময় সাংসদ শহীদ পরিবার সদস্য, মুক্তিযোদ্ধা এবং বীরাঙ্গনাদের প্রতি সম্মান প্রদর্শন করেন এবং বলেন “বাংলাদেশকে স্বাধীন করার জন্য যারা যুদ্ধ করেছেন, বঙ্গবন্ধুর আওয়াজে সাড়া দিয়েছেন এবং যুদ্ধে নেমে রক্ত দিয়েছেন তাদের এবং তাদের পরিবারদের কথা চিন্তা করে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী অনেক সুযোগ-সুবিধার ব্যবস্থা করে রেখেছেন।
শহীদ পরিবাররা যেন অবহেলিত না থাকে তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা ভাতা বৃদ্ধি করেছেন। আওয়ামী লীগ সরকার যতদিন থাকবে ততদিন আপনাদের কখনও অবহেলিত থাকতে হবেনা। আপনারা সবসময় আমাদের পাশে থাকবেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে দোয়া করবেন। আমরাও সর্বদা আপনাদের সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করবো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বাংলাদেশ চিরজীবি হোক।”

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com