শোয়েব আখতারের বায়োপিকে সালমান খান?

July 11, 2016,

স্টাফ রিপোর্টার॥ সুলতানের দুর্দান্ত সাফল্যের পর নিজের বায়োপিকে সালমান খানকেই চাইলেন প্রাক্তন পাক পেস বোলার শোয়েব আখতার। শোয়েব খেলা থেকে অবসর নিয়েছেন বেশ কিছু দিন। তবে ধারাভাষ্যকারের নতুন ভূমিকাতেও বেশ জনপ্রিয় তিনি। খুব তাড়াতাড়ি ভারতের একটি কমেডি শোয়ের বিচারক হিসেবেও দেখা যাবে তাঁকে।

আজহারউদ্দিন, মহেন্দ্র সিংহ ধোনির পর এবার কি তবে শোয়েব আখতারের বায়োপিক হবে বলিউডে? সম্প্রতি সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে শোয়েব জানান, সেটা অবশ্য তিনি জানেন না। তবে তার ভক্তরা যদি তার চরিত্রকে ইনস্পায়ারিং বলে মনে করেন, তবে সিনেমা হতেই পারে। সেটা তার ঠিক করার কথা নয়। তবে তাকে বড় পর্দায় ফুটিয়ে তোলার ক্ষেত্রে তার পছন্দ শুধুই সালমান খানকে।
বলিউডে বিগত বেশ কয়েক বছর ধরেই বায়োপিক এবং বাস্তব ঘটনা নির্ভর ফিল্ম তৈরির প্রবণতা বেড়েছে। গতানুগতিক কমার্সিয়াল ছবির তুলনায় ইদানিং কালে এই ধরনের ছবিগুলির ক্ষেত্রে দর্শকদের আকর্ষণ অনেকটাই বেড়েছে। তাই মিলখা সিং, মেরি কম, মহাবীর ফোগটের মত কৃতী খেলোয়াড়দের জীবন পরপর উঠে আসছে বলিউডি চিত্রনাট্যে।
ভারতের প্রাক্তন অধিনায়ক আজহারউদ্দিনকে নিয়েও ছবি হয়েছে। ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়েও তৈরি হয়েছে ফিল্ম, যা মুক্তির অপেক্ষায় দিন গুণছে। ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে আমির খানের ‘দঙ্গল’। তাই পরিসংখ্যান দেখলেই বোঝা যায় যে বলিউডে বায়োপিকের বাজার মন্দ নয়!
তবে মাঠ ও মাঠের বাইরে শোয়েবের যা মেজাজ ও ইমেজ, তাতে নিজের বায়োপিকে সালমানকে ভেবে হয়তো খুব একটা কিছু ভুল বলেননি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। এবার শুধু সালমানের উত্তর আর প্রোযোজকের অপেক্ষা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com