শ্রীমঙ্গলে অপহরণ হওয়া ভিক্ষুকের শিশু উদ্ধার, গ্রেফতার ২

September 13, 2022,

স্টাফ রিপোর্টার॥ ভিক্ষুকের অপহরণ হওয়া তিন মাসের শিশু সন্তানকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে শিমুল হোসেন (২৭) ও তার স্ত্রী ইয়াসমিন বেগম (২৪)-কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বাড়ি ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার শাহপুর গ্রামে।
মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর বিকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন-অপহরণ যাওয়া শিশুটিকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে শিশু অপহরণের সাথে জড়িত শিমুল হোসেন ও তার স্ত্রী ইয়াসমিন বেগমকে গ্রেফতার করা হয়েছে।
এর আগে গত ১০ সেপ্টেম্বর শনিবার দিন দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরের কালীঘাট রোড এলাকা থেকে ভিক্ষুক কোনিনুর বেগমের কোল থেকে তিন মাসের শিশুকে আদর করার নামে অপহরণ করে দৌড়ে পালিয়ে যায়। শ্রীমঙ্গল কালীঘাট রোডের শাহেনা আক্তারের বাসার ভাড়াটিয়া ভিক্ষুক কোহিনুর বেগম ও তার স্বামী শহিদ আলী। পরদিন রবিবার শ্রীমঙ্গল থানায় শিমুল হোসেন ও তার স্ত্রী ইয়াসমিনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে থানা পুলিশ দুইদিন পর ওই শিশুকে কালিগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com