শ্রীমঙ্গলে ও কমলগঞ্জে মানুষের পাশে দাড়িয়েছেন এমপি কন্যা

August 4, 2021,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জে অক্সিজেন সিলিন্ডার, হুইল চেয়ার, খাদ্যদ্রব্য ও মাস্কসহ কোভিড-১৯ প্রতিরোধে বিভিন্ন ধরনের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র বড় মেয়ে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা’র উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার ৪ আগস্ট সকালে মিশন রোডস্থ আব্দুস শহীদ এমপির বাসায় ১৬ জন প্রতিবন্ধিকে ১৬টি হুইল চেয়ার, শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএর করোনা রোগী সহ অন্যান্য রোগীদের জন্য এক লাখ বিশ হাজার লিটার অক্সিজেন, শিশু পরিবারের এতিম শিশু ও দুই উপজেলার সকল হাসপাতালের ভর্তি রোগীদের জন্য ২শ’ লিটার দুধ, ২০০ পিছ আপেল, ৩টি হাসপাতালে ৩টি হুইল চেয়ার, ৪শ’ টি উন্নত মানের মাস্ক, শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবারে নগদ ৩০ হাজার টাকা বিতরণ করা হয়।
এসব খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সম্পাদকঃ ড. মোহাম্মদ আব্দুস শহীদ এমপি। এছাড়াও শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকর্তা নজরুল ইসলাম, শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা, জেমস ফিনলের চিফ অপারেটিং অফিসার তাহসিন এ চৌধুরী প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com