শ্রীমঙ্গলে দিন দিন বাড়ছে করোনা সংক্রমণ

August 3, 2021,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ দেশ ব্যাপী করোনা সংক্রমণ বৃদ্ধির ফলে চলমান লকডাউনে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর শহরসহ উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালিত হয়েছে।
বাংলাদেশ সেনাবাহিনী, থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও আনসারের সহযোগিতায় সোমবার ২ আগষ্ট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দীন রুবেল।
অভিযানে সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞা অমান্য করায় মোবাইল কোর্ট পরিচালনা করে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৪(২) ধারা মোতাবেক ১০টি মামলায় সর্বমোট ২হাজার ৬০০ শত টাকা অর্থদন্ড আদায় করা হয়।
এদিকে প্রতিদিন করোনার সংক্রমণ রোধ এবং সরকার ঘোষিত লকডাউন কার্যকরে মাঠে কাজ করে যাচ্ছেন প্রশাসন। শহর ও শহরতলীর অনেক এলাকায় ঘুরে দেখা যায় মধ্যবয়স্ক ও বয়স্করা লকডাউন এবং স্বাস্থ্যবিধি মানলেও কিছুটা মানতে নারাজ উঠতি বয়সের যুবকরা। তাদের দেখা যায় মাস্ক ছাড়া বাজারে, দোকানপাটে, এমনকি রাস্তায় ঘোরাফেরা করতে। প্রশাসন তাদের সাধ্যমতো দিনরাত চেষ্টা করে যাচ্ছে মানুষকে ঘরে রাখতে। কে শোনে কার কথা! নিজেদের একটু অবহেলার কারণে শ্রীমঙ্গলে প্রায় প্রতিদিন অর্ধশত ও তারও বেশি করোনায় আক্রান্ত হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com