(ভিডিওসহ) স্বচ্ছতা ও নিরপেক্ষতার সহিত মৌলভীবাজারে পুলিশ বাহিনীতে কনস্টেবল নিয়োগ করা হচ্ছে

November 7, 2021,

স্টাফ রিপোর্টার মৌলভীবাজার শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার সহিত বাংলাদেশ পুলিশ বাহিনীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ করা হচ্ছে।

২০২১ সালের নভেম্বর মাসের ১৪, ১৫ এবং ১৬, তারিখ মৌলভীবাজার জেলায় মাঠ পর্যায়ে রিক্রুট কনস্টেবল পরীক্ষার্থী বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং মাঠ পর্যায়ের ৩ দিনের পরীক্ষায় যে সকল পরীক্ষার্থী উত্তীর্ণ হবে তাদেরকে ১৭ নভেম্বর, ২০২১ তারিখ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষার রেজাল্টের উপর ভিত্তি করে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্তভাবে যাচাই-বাছাই করে মাঠ পর্যায়ের তদন্ত সম্পন্ন করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

মৌলভীবাজার জেলাবাসীকে অর্থাৎ যারা নিয়োগ পেতে চান পরীক্ষার্থী ও অভিভাবক মহল সকলকে এবং সকল সচেতন নাগরিকবৃন্দের প্রতি অনুরোধ; তারা অবশ্যই মাথায় রাখবেন যে, এই নিয়োগ পরীক্ষা সম্পূর্ন স্বচ্ছতা ও শতভাগ নিরপেক্ষতার মাধ্যমে অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে শুধুমাত্র পরীক্ষার্থীগণ পরীক্ষা দেওয়ার জন্য মৌলভীবাজার জেলার পুলিশ লাইন্সে আগমন করবেন। যিনি পরীক্ষাগুলো সফলতার সহিত উত্তীর্ণ হয়ে যোগ্যতা অর্জন করবেন, তিনিই কেবল নিয়োগ পাবেন।

সবাইকে অনুরোধ করা হচ্ছে যে, আপনারা কারো সাথে কোন প্রকার অনৈতিক যোগাযোগ করবেন না এবং এটি যদি কেউ করেন এবং এটি যদি নিয়োগ কর্তৃপক্ষের নজরে আসে তাহলে সংশ্লিষ্ট প্রার্থী ও তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনারা জেলা পুলিশকে সর্বদা  প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সহযোগিতা করে আসছেন এবং স্বচ্ছতার ভিত্তিতে অনুষ্ঠিত রিক্রুট কনস্টেবল নিয়োগ এর এই  বিষয়টি আপনাদের নিজ নিজ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে  জেলাবাসীর সকল সংশ্লিষ্ট প্রার্থী ও অভিভাবক মহলকে  সচেতন করার জন্য  অনুরোধ করা হল।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com