৩ নভেম্বর মৌলভীবাজার জেলা কর্মী সম্মেলন সফল করুন-মুফতী হাবিবুর রহমান কাসেমী

October 24, 2022,

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ খেলাফত মজলিস কোলাউড়া উপজেলা শাখার মাসিক নির্বাহী বৈঠক শাখা সহ সভাপতি মোঃ আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওঃ ইমরান আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ মানুষের সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি মুফতী মাওলানা হাবিবুর রহমান কাসেমী, জেলা সহ সভাপতি মুফতী মাওলানা হাবিবুর রহমান শামীম রাজনগরী, জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা বদরুদ্দীন জেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা ইসলাম উদ্দিন।
২৩ অক্টোবর রবিবার এছাড়াও উপস্থিত ছিলেন কোলাউড়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওঃ আমিম আহমদ শাম্মাম, প্রচার সম্পাদক মাওঃ সালমান আহমদ,ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক সালাউদ্দীন সাকী,সদস্য ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল মুতলিব,সুহেল আহমদ, মাওঃ আল মাহমুদ উমায়ের প্রধান অতিথির বক্তব্যে জেলা সভাপতি মুফতী হাবিবুর রহমান কাসেমী বলেন গণমানুষের সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিস দেশ জাতি মুসলিম উম্মাহর কল্যানে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে।
সেই তাগাদা থেকেই আগামী ৩ নভেম্বর বৃহস্পতিবার মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা শাখা আয়োজিত কর্মী সম্মেলনে দলে দলে যোগ দিন সফল করুন তিনি মৌলভীবসজার সহ দেশের বিভিন্ন স্থানে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করার জোর দাবি জানান।
পরি শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহ হে’র শান্তি এবং কারাবন্দী মহাসচিব আল্লাম মামুনুল হকসহ সকল আলিম উলামাদের নিঃশর্ত মুক্তির মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com