ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে

December 22, 2021,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদে চতুর্থ ধাপে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৬ ডিসেম্বর। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই বাড়ছে নির্বাচনী আমেজ বাড়ছে। নির্বাচনকে ঘিরে গ্রামের হাটবাজার পোস্টারে ছেয়ে গেছে। গ্রামের অলিগলি প্রার্থীদের পোস্টার টাঙানো হয়েছে।

প্রচারের শেষ মুহূর্তে নির্বাচনী গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা

সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা যায়, প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। গণসংযোগ চালিয়ে সঙ্গে দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি। বিভিন্ন হাট-বাজার, পাড়া-মহল্লা, চায়ের দোকানে চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। সব মিলিয়ে নির্বাচনী উৎসবে জমে উঠেছে।

সেই সঙ্গে ভোটারদের মধ্যেও চলছে নানা হিসাব-নিকাশ। উপজেলার ১২টি ইউপিতে জয় পেতে চায় ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থীরা। এদিকে জয়ের ব্যাপারে আশাবাদী বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা।

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, জেলা সদরের ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ১২ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের তিনজন ও স্বতন্ত্র ৪৫ জন। এ ছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১৩৯ জন এবং সাধারণ সদস্য পদে ৪২২ জনসহ মোট ৬২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন বলেন, ২০,২১ ও ২২ ডিসেম্বর সদর উপজেলায় প্রিসাইডিং ও পোলিং অফিসারদের ট্রেনিং দেওয়া হচ্ছে। নির্বাচনের প্রস্তুতি প্রায় সম্পন্ন। শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল ভোটের ব্যাপারে আমরা আশাবাদী।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com