একজন শিক্ষিত মা একটি সু-শিক্ষিত জাতি গঠনে বিশেষ ভূমিকা পালন করে-এমপি নাদেল

February 10, 2024,

স্টাফ রিপোর্টার॥ একজন শিক্ষিত মা একটি সু-শিক্ষিত জাতি গঠনে বিশেষ ভূমিকা পালন করে, যেহেতু মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা হচ্ছে আমি মনে করি এখান থেকে যখন একজন মা দ্বীনি শিক্ষা গ্রহন করে নিজেকে তৈরি করে নেবে তখন তার পরিবারকে সমাজকে আলোকিত করতে বিশেষ ভুমিকা রাখবে। আমাদের সবার সহযোগিতায় এরকম প্রতিষ্ঠান থেকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে মা বোনেরা সুন্দর জীবন গড়বে।

৯ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৪ টায় কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে মুকুন্দপুর নেছা খাতুন মহিলা হাফিজিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন ও ছবকদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় জাতীয় সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল এ কথাগুলো বলেন।

মুকুন্দপুর গ্রামের লন্ডন প্রবাসী ফুল মিয়ার অর্থায়নে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুস সামাদের সভাপতিত্বে ও আব্দুল আজিজের পরিচালনায় আরো বক্তব্য রাখেন লন্ডনের আল হিরা জামে মসজিদের খতিব এবং সুনান একাডেমি এর প্রিন্সিপাল ও পরিচালক মাওঃ বশির উদ্দীন, রাউৎগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আকবর আলী সোহাগ, সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, অগ্রণী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মন্তজ আলী, সাংবাদিক মোঃ তাজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য নোমান আহমদ, ইউপি সদস্য সেলিম আহমদ, ইউপি সদস্য লিটন হোসাইন, সাবেক ইউপি সদস্য এস কে লুৎফুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালিক, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মাতাব মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন সৈয়দ রুহুল আমীন, আকবর আলী, এ ছাড়াও উপস্থিত ছিলেন কুলাউড়া ডিগ্রী কলেজের সাবেক ভিপি আব্দুল মুহিত সোহেল, চৌধুরী বাজার কুতুব শাহ আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল বাশার, কুলাউড়া উপজেলা আল ইসলাহ’র সহ সভাপতি আবুল কালাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রুহুল আমীন, দৈনিক কালবেলা প্রতিনিধি মহি উদ্দিন রিপন, ব্যবসায়ী রমজান আলী, এস রুজেল, হাফিজ ইন্তাজ আলী, হাফিজ সারয়ার আলম রাজু। ছবক প্রদান করেন পুরশাই হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফিজ আনসার উদ্দীন প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com