এতিম শিক্ষার্থীদের মাঝে এম. সাইফুর রহমান স্মৃতি পরিষদের কম্বল বিতরণ

February 13, 2024,

স্টাফ রিপোপর্টার॥ এম. সাইফুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে শীতার্ত অসহায় এতিম ও হাফেজ শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
১২ ফেব্রুয়ারি রাতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা এলাকায় হয়রত আবু বকর সিদ্দিক (রা:) এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম.সাইফুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে এই কম্বল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন এম. সাইফুর রহমান স্মৃতি পরিষদ এর সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী সৈয়দ তৌফিক আহমদ, সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী ড. আব্দুল মতিন চৌধুরী, যুগ্ম সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আমিন উদ্দিন বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সমাজ কর্মী মু.ইমাদ উদ দীন, সদস্য এডভোকেট হাফেজ মাওলানা আব্দুল আলীম জিহাদী, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক বকশী ইকবাল আহমদসহ মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থীরা,অভিভাবক ও পরিচালনা কমিটির সদস্যরা। এম. সাইফুর রহমান স্মৃতি পরিষদের নেতৃবৃন্দরা জানান চলমান শীত মৌসুমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গরিব শিক্ষার্থী, খেটে খাওয়া অসহায় দিনমজুর ও শ্রমিকদের মাঝে তারা শীতবস্ত্র কম্বল বিতরণ অব্যাহত রাখবেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com