কুলাউড়ার নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন

March 14, 2024,

এস আর অনি চৌধুরী॥ কুলাউড়ায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করতে যাচ্ছেন সিলেট বিভাগীয় কমিশনারের একান্ত সচিব মো. মহিউদ্দিন।
মঙ্গলবার ১২ মার্চ সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে মহিউদ্দিনকে পদায়নের তথ্য জানানো হয়।
জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার অধিবাসী মো. মহিউদ্দিন সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষাজীবন শেষ করে ২০১৭ সালে ৩৫ তম বিসিএস (প্রশাসন) ক্যাডার কর্মকর্তা হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন। চাকরিজীবনের শুরুতে তিনি নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার এবং পরবর্তীতে নীলফামারী জেলার জলঢাকা উপজেলা ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি উচ্চশিক্ষার জন্য অস্ট্রেলিয়ায় গমন করেন। সেখান থেকে ফিরে সিলেট বিভাগীয় কমিশনারের একান্ত সচিব হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালনকালে তাকে কুলাউড়ার ইউএনও হিসেবে পদায়ন করা হয়।
খুব শীঘ্রই কর্মস্থলে যোগদান করবেন বলে জানিয়ে বৃহস্পতিবার সকালে এক প্রতিক্রিয়ায় নতুন ইউএনও মো. মহিউদ্দিন বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাবাসীকে সর্বদা সেবা দেওয়ার চেষ্টা করে যাবো।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com