কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির মাসিক সভা অনুষ্ঠিত

February 6, 2024,

এইচ ডি রুবেল॥ কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির মাসিক সভা সংগঠনের সভাপতি বদরুজ্জামান সজল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর উপস্থাপনায় অনুষ্ঠিত হয়।
৫ ই ফেব্রুয়ারী সোমবার রাত ৮ ঘটিকার সময় দক্ষিণ বাজারস্থ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় আগামী ১৪ই ফেব্রুয়ারি শহীদ মিনার প্রাঙ্গণে পিঠা উৎসব ও সমিতির বার্ষিক সাধারণ সভা ২৮ ফেব্রুয়ারী করার সিদ্ধান্ত নেয়া হয়।
বিগত সভার সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচনকে সামনে রেখে ভোটার তালিকা হালনাগাদের কার্যক্রম ও সমিতির নৈশপ্রহরীদের বেতন ও সদস্য ফি সহ বকেয়া আদায় এর কার্যক্রম চলমান।
এছাড়া বাজারের প্রত্যেক ভোটারের একটি করে পাসপোর্ট সাইজের ছবি ও নাম ঠিকানা প্রত্যেক ওয়ার্ডের ওয়ার্ড সম্পাদক ও সদস্যদের নিকট জমা দানের অনুরোধ জানান ব্যবসায়ী নেতৃবৃন্দ।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির সিনিয়র সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু,কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, ওয়ার্ড সম্পাদক, আব্দুল্লাহ আল মনি, অশোক চন্দ্র, মোঃ আব্দুল মুতলিব ইমাদ,মোঃ গউছ মিয়া,ওয়ার্ড মেম্বার, সোনামিয়া, এনামুল হক,সাব্বির আহমদ চৌধুরী, নাজিম বখস প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com