কুলাউড়ায় আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে কুখ্যাত ডাকাত গ্রেপ্তার

February 2, 2022,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য কুখ্যাত ডাকাত রাশেদ মিয়াকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। ২ ফেব্রুয়ারি বুধবার সকালে আত্মগোপনে থাকা ভাটেরার একটি সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে রাশেদকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, ২০১৯ সালের ৩১ জুলাই রাতে রাশেদ ডাকাতের নেতৃত্বে একদল ডাকাত অস্ত্রশস্ত্রসহ উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়াস্থ আজিজ আহমদ টুটুর বসত ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ টাকা, ৮টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ, ২টি মোটরসাইকেলসহ অন্যান্য মালামালসহ সর্বমোট প্রায় ৮ লাখ ৬৩ হাজার টাকার মালামাল লুন্ঠন করে নিয়ে যায়। এ ঘটনায় ডাকাতির সাথে জড়িত ৬ ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করলেও মূল পরিকল্পনাকারী ডাকাত রাশেদ আত্মগোপনে চলে যায়।
অবশেষে বুধবার গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি বিনয় ভূষণ রায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম এর নেতৃত্বে এসআই অপু কুমার দাশ গুপ্ত সঙ্গীয় টিমসহ বিশেষ অভিযান পরিচালনা করে আত্মগোপনে থাকা ভাটেরার একটি সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য কুখ্যাত ডাকাত রাশেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়।
এ বিষয়ে ওসি বিনয় ভূষণ রায় জানান, ডাকাত রাশেদের বিরুদ্ধে একাধিক ডাকাতি, ছিনতাইসহ গুরুতর অপরাধের মামলা রয়েছে। ডাকাত রাশেদকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com