কুলাউড়ায় ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা গ্রেফতার

June 3, 2023,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া পৃথক অভিযানে ইয়াবাসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ২ জুন রাত ১০টায় কুলাউড়া উপজেলার পরীনগর ও গোবিন্দপুর এলাকায় পৃথক পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

থানার এসআই অপু কুমার দাশগুপ্তসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক বিক্রেতা দেলোয়ার হোসেন বাবলুকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত বাবলুকে তল্লাশী করে তার পরনের প্যান্টের পকেট থেকে একটি নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় ২০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন বাবলু কুলাউড়া পৌর এলাকার পরীনগর গ্রামের মৃত এম সামসুল হকের ছেলে। কুলাউড়া থানার অন্য এক অভিযানে ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে অমিত কুমার দাশ নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করে পুলিশ।

কুলাউড়া থানার এসআই আনোয়ার মিয়াসহ পুলিশের একটি টিম গোবিন্দপুর এলাকার মিশন টু সিরাজনগর চা বাগান গামী রাস্তর সামনে থেকে অমিত কুমার দাশকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত অমিত কুমার দাশ কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের পশ্চিম সিঙ্গুর গ্রামের অসিত কুমার দাশের ছেলে। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক জানান, গ্রেফতারকৃত দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com