কুলাউড়ায় নকশী কাঁথা ও ক্ষুদ্র কুটির শিল্প বিষয়ে উদ্ধুদ্ধ করণ ও প্রশিক্ষণের উদ্বোধন

September 27, 2016,

এইচ ডি রুবেল॥ কুলাউড়া উপজেলায় মহিলা বিষয়েক কার্যালয় কুলাউড়া আয়োজনে ও পল্লী উন্নয়ন ফাউন্ডেশন নারী কল্যাণ সংস্থার সহযেগিতায় ২৫ সেপ্টেম্বর রোববার বিকাল ৪টায় মহিলাদের আত্মকর্মসংস্থানের লক্ষে নকশী কাঁথা ও ক্ষুদ্র কুটির শিল্প বিষয়ে উদ্ধুদ্ধ করণ ও প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।
কুলাউড়ার ব্রাহ্মণবাজারের শ্রীপুর বাজার এলাকায় পল্লী উন্নয়ন ফাউন্ডেশন নারী কল্যাণ সংস্থা কার্যালয়ে ফাউন্ডেশন নির্বাহী পরিচালক বদরুল হোসেন খানের সভাপতিত্বে উদ্বোধনী ও আলোচনা সভায় প্রধান ছিলেন কুলাউড়া উপজেলায় মহিলা বিষয়ক কর্মকর্তা  সেলিনা ইয়াছমিন।
বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ, মহিলা বিষয়ক কার্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর আলম, প্রশিক্ষক খোরশেদা বেগম, পল্লী উন্নয়ন ফাউন্ডেশনের ম্যানেজার নুরুল ইসলাম রমজান, প্রোগ্রাম অফিসার সুজিত দেবনাথ, অফিস সহকারী অর্পণা দেবনাথ, নারী কল্যাণ সংস্থার সহ-সভানেত্রী আবিদা সুলতানা।
পরে প্রধান অতিথি সেলিনা ইয়াছমিন আনুষ্ঠানিক ভাবে নকশী কাঁথার ও ক্ষুদ্র কুটির শিল্প প্রশিক্ষনের উদ্বোধন করেন। উক্ত প্রশিক্ষনের  প্রায় ৩০জন মহিলা অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com