কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে গরুর মৃত্যু, শোকে বাকরুদ্ধ খামারি

June 4, 2023,

এস আর অনি চৌধুরী॥ কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বেবি বেগম নামের এক খামারির একটি গৃহপালিত গরু মারা গেছে। শনিবার ৩ জুন সন্ধ্যার দিকে উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আরাফাত হোসেন ফরহাদ জানান, শনিবার বিকেলে হোসেনপুর এলাকার একটি মাঠে গরুটি ঘাস খাচ্ছিলো। সন্ধ্যার দিকে খামারি বেবি বেগম তার গরু নিতে এসে দেখেন গরুটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে জড়িয়ে পড়ে আছে। পরে তার কান্নাকাটির শব্দে স্থানীয়রা এগিয়ে এসে দেখেন গরুটি বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে।

কান্নাজড়িত কণ্ঠে খামারি বেবি বেগম মুঠোফোনে বলেন, ভাইরে আমি তো শেষ। আমার কষ্টের লালন-পালন করা গরুটি কীভাবে মরে পড়ে আছে- একটু দেখে যান। গরুটি মারা যাওয়াতে আমার সংসারের অনেক বড় ক্ষতি হয়ে গেলো। মারা যাওয়া গরুটির মূল্য প্রায় ১ লাখ টাকা হবে বলে তিনি জানান।

এ বিষয়ে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কুলাউড়া কার্যালয়ের বিক্রয় ও বিতরণ বিভাগের (পিডিবি) নির্বাহী প্রকৌশলী রাসেল আহমাদ বলেন, খবর পেয়ে বিদ্যুতের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকার বলেন, বিষয়টি মর্মান্তিক। এ বিষয়ে বিদ্যুৎ বিভাগের কোনো ত্রুটি ছিলো কিনা তা খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com