কুলাউড়ায় মুক্ত স্কাউট গ্রুপের ডে ক্যাম্প ও দীক্ষা অনুষ্ঠিত

November 23, 2022,

মাহফুজ শাকিল॥ কুলাউড়ায় মুক্ত স্কাউট গ্রুপের নবাগত স্কাউট ও গার্ল-ইন স্কাউট সদস্যদের দীক্ষা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার ২৩ নভেম্বর সকাল ১০ টায় কুলাউড়া রেলওয়ে রিক্রিয়েশন ক্লাব মাঠে আয়োজিত ডে-ক্যাম্প দীক্ষা অনুষ্ঠানে প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পতাকা উত্তোলন করেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

দ্বিতীয় অধিবেশনে বিকেল ৩টায় দীক্ষা গ্রহণ অনুষ্ঠানে মুক্ত স্কাউটসের সভাপতি মো: মোর্শেদ আলম ও সাধারণ সম্পাদক মো: সামসু উদ্দিন বাবু’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গ্রুপের উপদেষ্ঠা জাফর আহমদ গিলমান, কুলাউড়া উপজেলা স্কাউটসের কমিশনার ড. মো. আব্দুল কাইয়ুম, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, যুক্তরাষ্ট্রস্থ কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, উপজেলার স্কাউটস সম্পাদক সোহেল আহমদ, কুলাউড়া উপজেলার স্কাউটসের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আব্দুল মুহাইমিন, সাংবাদিক মাহফুজ শাকিল ও  নাজমুল বারী সোহেল।

এসময় কুলাউড়া উপজেলার স্কাউটসের সহকারী কমিশনার (সমাজ উন্নয়ন) কয়ছর আহমদ, গ্রুপের উপদেষ্টা মো. রফিকুল ইসলাম মামুন ও এইচ ডি রুবেলসহ গ্রুপের সকল স্কাউট ও গার্ল-ইন স্কাউট সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com