চাঁদনীঘাট ইউনিয়নের ১২টি কেন্দ্রে ভোট পুন:গননা ও পুন: নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

January 4, 2022,

স্টাফ রিপোর্টার মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বারোটি কেন্দ্রে ভোট পুন:গননা ও পুন: নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ৩ চেয়ারম্যান ও দুই মেম্বার (সদস্য) প্রার্থী।

প্রার্থীরা হলেন, চশমা প্রতীকের মোঃ আসলাম মিয়া, ঘোড়া প্রতীকের তাহেরুল ইসলাম, টেলিফোন প্রতীকের ছাদিকুর রহমান, ৬নং ওয়ার্ডের সদস্য প্রার্থী জুনেদ আহমদ ও ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হাবিবুর রহমান খাঁন।

৪ জানুয়ারী মঙ্গলবার বিকেলে মৌলভীবাজার প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করা হয়। লিখিত বক্তব্যে প্রার্থীরা জানান, ভোটের দিন সরকার দলীয় প্রার্থী আখতার উদ্দিন আহমদ এর সমর্থকরা মমরুজপুর, বালিকান্দি ও মাজিদ কেন্দ্র, বলিয়ারভাগ কেন্দ্র, সাবিয়া কেন্দ্র, গুজারাই কেন্দ্র, ইসলামপুর কেন্দ্র, বর্ষিজুরা কেন্দ্র, হাজিরিয়া মাদ্রাসা কেন্দ্র, মাতারকাপন কেন্দ্র, সালামীটিলা কেন্দ্র, পশ্চিম দীঘলগজী কেন্দ্র ও শ্যামেরকোনা কেন্দ্রে তাদের মনোনীত এজেন্টদেরকে হুমকী দিয়ে স্বাক্ষর নিয়ে বের করে দেওয়া হয়। এরপর ভোট গননার সময় আমাদের কোন এজেন্ট রাখা হয়নি।

এছাড়া বর্ষিজুরা, ইসলামপুর ও মাতারকাপন এই ৩ কেন্দ্রে ভোট গননা করা হয়নি। গননা ব্যতিত ব্যালট বাক্স সদর উপজেলায় নিয়ে যাওয়া হয়। এসময় এজেন্ট ও সমর্থকরা প্রতিবাদ জানালে পুলিশ তাঁদের লাঠিচার্জ করে আখতার উদ্দিনের পক্ষে বিজয় দেখিয়ে দেওয়া হয়। এসময় আখতার উদ্দিন সমর্থিত মেম্বার প্রার্থীদের ও বিজয়ী দেখানো হয়।

আমরা এপর্যন্ত কোন রিজাল্ট শীট পাইনি। সঠিক গননা হলেতো কেন্দ্রেই আমাদেরকে রিজাল্ট শীট দেওয়া হতো। তাই এবিষয়ে আমরা নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেছি। তারা ট্রাইব্যুনালসহ উচ্চ আদালতে এবিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছি বলে সংবাদ সম্মেলনে উপস্থিত প্রার্থীরা জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com