জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির হুতা মুরাদ গ্রেফতার

May 25, 2023,

রাজনগর প্রতিনিধি॥ রাজনগর থানা এলাকা থেকে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে ফুয়াদ আহমেদ মুরাদ নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ২৪ মে রাজনগর বাজারস্থ মডেল লাইব্রেরী এন্ড কম্পিউটার্স নামক দোকান থেকে তাকে আটক করা হয়। এ সময় গ্রেফতাকৃতের কাছ থেকে বিভিন্ন ডাক্তার, সেটেলমেন্ট অফিসার ও স্কুল কলেজের শিক্ষকদের জাল সীল, স্বাক্ষর উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে রাজনগর বাজারস্থ মডেল লাইব্রেরী এন্ড কম্পিউটার্সের মালিকানাধীন দোকানে অভিযান পরিচালনা করে ফুয়াদ আহমেদ মুরাদের দোকান থেকে বিভিন্ন ডাক্তার, সেটেলমেন্ট অফিসার, সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নামীয় ৬ টি জাল সীল জব্দ করা হয়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, রাজনগর বাজারের ফুয়াদ আহমেদ মুরাদ বিভিন্ন সেবা প্রার্থীদের আবেদনসহ সার্টিফিকেটে জাল সীল মেরে নিজেই মিথ্যা স্বাক্ষর দিয়ে সত্যায়িত করে আসছে।

এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তার দোকানে অভিযান পরিচালনা করে এবং ৬ টি জাল সীল উদ্ধার করে। অভিযুক্ত ফুয়াদ প্রাথমিকভাবে জাল সীল তৈরি এবং নিজে এসব সীলের উপর স্বাক্ষর করে স্বীকার করেছে। তাঁর বিরুদ্ধে জাল সীল হেফাজতে রেখে মিথ্যা স্বাক্ষর করার অপরাধে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com