জুড়ীতে প্রবাসীর ২২ বছরের কষ্টার্জিত সম্পদ নিয়ে গেলেন চোর চক্র : মা ও স্ত্রীর আর্তনাদ

August 8, 2023,

হারিস মোহাম্মদ॥ জুড়ীতে বাহরাইন প্রবাসীর বাড়িতে দুর্র্ধষ চুরি সংঘটিত হয়েছে। সোমবার ৭ আগস্ট রাতে এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী জেসমিন আক্তার জুড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের শাহপুর গ্রামের বাহরাইন প্রবাসী রমজান আলীর বাড়িতে।

জানা যায়, রোববার ৬ আগস্ট প্রবাসী রমজান আলীর শ্বশুরের অসুস্থতার খবর শুনে তার স্ত্রী পরিবারের অন্য সদস্যদের নিয়ে বাবার বাড়িতে যান।

বাড়িতে কেউ না থাকার সুযোগে সোমবার গভীর রাতে বাড়ির গেইট ও ঘরের তালা ভেঙে চোর চক্র ঘরে থাকা স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায়।

সোমবার দুপুরে রমজান আলীর ভাই জুবেল নামাজে যাওয়ার সময় দেখেন বাড়ির গেইটের তালা ভাঙা। তালা ভাঙা দেখে তিনি বাড়ির সবাইকে ডেকে ঘরে প্রবেশ করে দেখেন দুইটি কক্ষের তালা ভেঙে ঘরের সবকিছু তছনছ করে রাখা।

পরে জুবেল তার ভাবীকে ফোন দিলে তিনি বাড়িতে এসে দেখেন ঘরে রাখা স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে চুর চক্র।

রাতে থানায় অভিযোগ দেওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রবাসী রমজান আলীর স্ত্রী জেসমিন আক্তার বলেন, চোরচক্র ঘরের তালা ভেঙে ঘরে থাকা ১২ ভরি স্বর্ণালংকার, নগদ ত্রিশ হাজার টাকা, বাহরাইনের দিনার,  মূল্যবান বিদেশি ইলেকট্রনিক্স সরঞ্জামাদিসহ মোট ১৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

প্রশাসনের কাছে আমরা সুষ্ঠু বিচার চাই। প্রবাসী রমজান আলীর মা পেয়ারা বেগন বলেন, আমার ছেলে দীর্ঘ ২২ বছর যাবত প্রবাসে আছেন।

২২ বছরের কষ্টার্জিত সম্পদ চোর চক্র রাতের আঁধারে ঘরের তালা ভেঙ্গে নিয়ে গেছে। আমার ছেলে এখন নিঃস্ব। পুলিশ প্রশাসনের কাছে এসব মালামাল উদ্ধারের জোর দাবি জানাই।

জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com