জুড়ীতে স্বাস্থ্যবিধি অমান্য করায় জরিমানা

July 12, 2021,

জুড়ী প্রতিনিধি॥ জুড়ী উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করছে উপজেলা প্রশাসন। ১১ জুলাই উপজেলার পোস্ট অফিস রোড, বিজিবি ক্যাম্প ও কামিনীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি অমান্য ও সরকারি বিধি অমান্য করে দোকান খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করেন জুড়ী উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, রবিবার উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনাকালে জুড়ী উপজেলার পোস্ট অফিস রোড, বিজিবি ক্যাম্পসংলগ্ন এলাকা ও ভবানীগঞ্জ বাজার এলাকায় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮-এর ২৫(২) ধারায় ৬টি মামলায় ১ হাজার ৮০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয় এবং বিধিনিষেধের আওতাধীন দোকানপাটসমূহ বন্ধ করা হয়। অভিযানকালে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল সহায়তা করে।

উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা বলেন, করোনা প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস প্রতিরোধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com