ট্রাষ্টি প্রবাসী লিডার আব্দুর রউফ এর অর্থায়নে মেধাবী ছাত্র -ছাত্রীদের মধ্যে অনুদান প্রদান

March 1, 2017,

জেসমিন মনসুর॥ মৌলভীবাজার জেলা সদরের একাটুনা ইউনিয়নের প্রতিভা যুব সংঘ কর্তৃক আয়োজিত ইউকে নিউপোর্ট যুবলীগের সহ-সভাপতি, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে ওয়েলসের সহ-সভাপতি ও একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের ট্রাষ্টি এবং প্রতিভা যুব সংঘের উপদেষ্টা প্রবাসী লিডার মোহাম্মদ আব্দুর রউফ এর অর্থায়নে অতি সম্প্রতি এলাকার মেধাবী ছাত্র -ছাত্রীদের মধ্যে অনুদান প্রদান করা হয়। অনুদান প্রদান অনুষ্ঠানের মাধ্যমে ৩০ জন মেধাবী ছাত্র – ছাত্রীদের মধ্যে নগদ অর্থ অনুদান প্রদান করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একাটুনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান।
অনুষ্ঠানে একাটুনা ইউনিয়নের উন্নয়ন ও সামাজিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে দু বছরের জন্য মোঃ জাকারিয়া কে সভাপতি ও রুমন আহমদকে সাধারন সম্পাদক করে প্রতিভা যুব সংঘ একাটুনা ইউনিয়ন অব মৌলভীবাজার এর ৪১ বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
পরিশেষে প্রতিভা যুব সংঘের নবনির্বাচিত সদস্যগন ৬ নং একাটুনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ানকে সম্মাননা স্মারক প্রদান করেন।
এদিকে বৃটেন থেকে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি লিডার সাংবাদিক মকিস মনসুর আহমদ এক বিবৃতিতে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের ট্রাষ্টি এবং প্রতিভা যুব সংঘের উপদেষ্টা মোহাম্মদ আব্দুর রউফ এর অর্থায়নে এলাকার মেধাবী ছাত্র -ছাত্রীদের মধ্যে অনুদান প্রদান করায় দাতা আব্দুর রউফ ও এই অনুষ্ঠান সফল করতে প্রতিভা যুব সংঘের সকল সদস্যবৃন্দ সহ যারা সহযোগীতা করেছেন সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এরকম মহতি কাজে দেশে বিদেশে বসবাসরত ইউনিয়নবাসী সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com