ডিবির অভিযানে কমলগঞ্জে ৬২ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

June 5, 2023,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জে জেলা গোয়েন্দা শাখা ডিবির বিশেষ অভিযানে ৬২ পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসীকে আটক করা হয়েছে।

রোববার ৪ জুন দিবাগত রাত সাড়ে ১২ টায় দিকে কমলগঞ্জ পৌর এলাকা চন্ডিপুর গ্রামে ডিবি পুলিশের অভিয়ানে মাজহারুল ইসলাম মারুফ (৩৪), কান্ত মিয়া (৪০) সাজু আহমেদ রাজু (৩৪) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবত কমলগঞ্জ থানা এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানায় জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ১২টার সময় এএসআই শাহাবুদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম কমলগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামে আটককৃত মাজহারুল ইসলাম মারুফের বাড়িতে অভিযান পরিচালনা করে।

এসময় ঘটনাস্থল থেকে আসামি মো. মাজহারুল ইসলাম মারুফ (৩৪) এর দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির কোছার বাম পাশ হতে একটি লাল রংয়ের পলিথিনে মোড়ানো ৪০ পিস কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট, কান্ত মিয়া (৪০) এর দেহ তল্লাশী করে একটি লাল রংয়ের পলিথিনে মোড়ানো ১২ পিস ও সাজু আহমদ ওরফে রাজু (৩৪) এর দেহ তল্লাশী করে তার পরিহিত ট্রাউজার এর বাম পাশের পকেট থেকে ১০ পিস কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেটসহ ৬২ পিস কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এই সময় ৪নং পলাতক আসামী মো: আহামদ খান, পুলিশের সাথে ধস্তাধস্তি করে সুকৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

পুলিশ জানায়, কমলগঞ্জ পৌর এলাকার দক্ষিণ কুমড়া কাপন গ্রামের মৃত আলী বদর খান এর ছেলে মো. আহামদ খান  দীর্ঘদিন যাবত ইয়াবা ও মাদক ব্যবসা করে আসছে। তারনামে এর আগেও কমলগঞ্জ থানায় একাধিক মাদক মামলা আছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com