বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়ার কার্য্যনির্বাহী কমিটির জুমমিটিং অনুষ্ঠিত

December 28, 2021,

এইচ ডি রুবেল॥ বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়ার কার্য্যনির্বাহী কমিটির জুমমিটিং অনুষ্ঠিত হয়। ২৫ ডিসেম্বর রবিবার রাত ৯টায় সংগঠনের সভাপতি অধ্যাপক ড. সাইফুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সৈয়দ জুবায়ের আলী ও যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট শাকীল চৌধুরীর যৌথ পরিচালনায় অনুষ্টিত হয়। এতে বিগত দিনের সাংগঠনিক রিপোর্ট ও পূর্নাংগ হিসাব পেশ করেন সাংগঠনিক সম্পাদক ( সার্বিক ) আতাউর রহমান আতা ও বিগত দিনের আংশিক হিসাব পেশ করেন কোষাধক্ষ রাইয়ান বকস্। উপস্হিত সবাই সর্বসম্মতিক্রমে বিগত দিনের প্রায় অর্ধ কোঠি টাকা অনুদানের হিসাব ও সাংগঠনিক রিপোর্ট গ্রহন করে অনুমোদন দেওয়া হয়।
সভায় মরহুম জিয়াউর রহমানের নামে আমাদের ওয়াদাকৃত ৬ টি ঘরের “ কমল হাউসের “ অগ্রগতি ৯০% কাজ শেষ হয়েছে দেখে সবাই খুশী হন । সব বক্তারাই এত স্বছচ হিসাবের ভূয়সী প্রশংসা করেন। বহির্বিশ্বের সবার স্মৃতিকে চিরস্বরনীয় করে রাখার জন্য একটি ফটো সুভিনিয়র বের করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সাহিত্য ও সাময়িকী সম্পাদক সাথে সহযোগিতার জন্য সবাই কে অনুরোধ করা হয়। সহ সাহিত্য সম্পাদক জাকির হুসেন মিটিং এ উপস্হিত হয়ে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
নেতৃবৃন্দ বহিরবিশ্বে ছড়িয়ে ছিঠিয়ে থাকা কুলাউড়ার সব জাতীয়তাবাদী ঘরনার লোকদের সাথে আরো যোগাযোগ বাড়ায়ে সবাইকে মেম্বার করে সংগঠনকে আরো গতিশীল করার পরামর্শ দেন এবং কুলাউড়ায় বিএনপি ছাড়া অন্যান্য অংগ সংগঠন কে বিক্ষিপ্ত ভাবে সাহায্য না করার পরামর্শ দেন। মিটিং এর শেষ পর্যায়ে মা খালেদা জিয়ার সুসহতা ও বহিরবিশ্বের নেতা খন্দকার বাকীর সুসহতা, জুবায়ের আলী নেফুরের আম্মার সুসহতা, সাজজাদুর রহমান সাজুর
আব্বার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী সহ সায়েম তালুকদারের আব্বার মৃত্যু , মুহিবুর রহমান মম
এর মৃত্যু ও ছাত্র নেতা সিপারের মৃত্যুতে ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ সৈয়দ খুবায়ের আলী দোয়া পরিচালনা করেন এবং সভাপতি সবাইকে ধন্যবাদ দিয়ে জুমমিটিং এর কাজ শেষ করেন।
এসময় দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন কুলাউডা উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু, সাধারন সম্পাদক বদরুজ্জামান সজল, বহির্বিশ্বের উপদেষ্টা ফরিদ উদ্দীন আহমেদ ও জিয়াউদ্দীন তফাদার। উপস্হিত ছিলেন উপদেষ্টা অধ্যাপক গোলাম মসতফা চৌধুরী নিপন ,অধ্যাপক আব্দুল আহাদ, বদরুল আলম চৌধুরী শিপলু ও খালেকুজজামান মানুন। সহ সভাপতিমনডলীর মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক কমর উদ্দীন আহমেদ জামাল , আবদুর রহমান, মতিউর রহমান শেফুল, সাব্বীর চৌধুরী ,খন্দকার বাকী , সৈয়দ ফুল মিয়া, আব্দুল হামিদ বদরুল।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন আব্দুল মোহিত ভিপি সুহেল, জালাল উদ্দীন , নাজমুল ইসলাম নাজু , হাবিবুর রহমান চিনু ও নবাব আলী হাসান খান নিপ্পন। সম্পাদক মন্ডলীর মধ্যে বক্তব্য রাখেন শফিকুজজামান চৌধুরী রিপন, আহবাব হুসেন খান বাপপী, জুবায়ের আহমেদ নেফুর , খন্দকার আব্দুল করিম নিপু , এম এ রুশন , সারওয়ার আহমেদ সুরমান, বাপপী খান। উপস্হিত ছিলেন যুগ্ম সম্পাদক শেখ নিযামুর টিপু, এস এ মামুন , সামাদ খান রাজু , কয়ছল ইসলাম,হাবিবুর রহমান হায়দারী, আবদুর রব পলাশ ও নাজমুল হুসেন । সাংগঠনিক সমপাদক দের মধ্যে বক্তব্য রাখেন সহ সাংগঠনিক (সার্বিক)মোহাম্মদ আলী মান্না, মিছবাহ চৌধুরী লিটন, আহমেদ জুনেদ ফারহান, সাহিন মিয়া , ইসমত আলী, মাসুক আহমেদ সুজন, আব্দুল মুকিত সাহেদ, মোসতাফিজুর রহমান জুহেল, মোহাম্মদ সুহেল আহমেদ। আরো বক্তব্য রাখেন বহির্বিশ্ব নেতা মনসুর আবেদ, সিদ্দিক হুসেন রুবেল, মুজিব খান, জাকির হুসেন, রিপন মজুমদার , এসএম পংকী, মিসকাত আলী চৌধুরী ফারুক আহমেদ, ফজলুর করিম, সোহেল মিয়া, হাবিব রহমান, সুমেন আহমেদ , ইসমাইল , ইলিয়াছ, সৈয়দ খালিদ আলী, রাফিউজজামান খান, সাহীন আহমেদ, সায়েম তালুকদার, জয়নুল টিপু , হাবিবুর রহমান , এ এস এম কাওসার আলম , হাবিব খান, জুনেদ আহমেদ, সায়মন তালুকদার , আব্দুল ওহাহিদ , শামীম রায়হান প্রমুখ।
এপোলজি দেন,শওকতুল ইসলাম শকু,আজাদ হুসেন,জুবেল, আজাদ (দুবাই ) মাহবুবুল আলম চৌধুরী নজরুল, বদরুল ও উবায়েদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com