বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী শমশেরনগর এর স্কুল ভবনের উদ্বোধন

December 21, 2023,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) পরিচালিত বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, শমশেরনগর এর নব-নির্মিত স্কুল ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

২১ ডিসেম্বর বেলা সাড়ে ১২ টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে স্কুল ভবনের উদ্বোধন করেন বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান।

‘সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য’- এই মূলমন্ত্রে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) ১৯৭৭ সনের ১০ জুন প্রতিষ্ঠিত হয়। বাফওয়া প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘রূপকল্প-২০৪১’ এর সাথে সামঞ্জস্য রেখে শিক্ষা, চিকিৎসা ও কর্মসংস্থানের লক্ষ্যে বর্তমান সভানেত্রী তাহমিদা হান্নান অতি অল্প সময়ের মধ্যে বিভিন্ন ধরণের ৩১টি প্রকল্প বাস্তবায়ন করেছেন। এরমধ্যে শিশু শিক্ষা বিস্তারের লক্ষ্যে বাফওয়া বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটিতে ৬টি বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী স্কুল ও বিশেষ শিশুদের জন্য ১টি ব্লু হাই স্কুল পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উদ্বোধন হলো বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, শমশেরনগর এর নব-নির্মিত ভবন।

অনুষ্ঠানে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণ, বাফওয়ার আঞ্চলিক শাখা জহুর এর সভানেত্রী, উপ-আঞ্চলিক শাখা শমশেরনগর এর সভানেত্রী, বিমান বাহিনী স্টেশন শমশেরনগর এর অধিনায়ক, বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারীর শিক্ষক-শিক্ষিকা এবং কোমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com