বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বৃষ্টল বাংলাদেশী স্পোর্টস ক্লাব এর আয়োজনে বৃষ্টলে ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত

June 19, 2022,

খায়রুল আলম লিংকন॥ তরুনদের মধ্যে সম্প্রীতি, মেলবন্ধন সৃষ্টি, বর্তমান প্রজন্মেরকাছে খেলাটিকে জনপ্রিয় করে তুলতে ও সমগ্র বৃটেনের ব্যাডমিন্টন খেলোয়ারদের মধ্যে যোগসুত্র স্থাপন ও ন্যাশনাল টিমেবাংলাদেশী খেলোয়ারদের অন্তর্ভুক্তে করতে উৎসাহিত করার লক্ষ্যে সমগ্র ইংল্যান্ড এর বিভিন্ন শহরের খেলোয়ারদের নিয়ে গতকাল বৃষ্টল বাংলাদেশী স্পোর্টস ক্লাব এর আয়োজনে ৭২টি টিমের অংশগ্রহণে বৃষ্টলে ২ দিন ব্যাপিঅনুষ্টিত হয়েছে ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২।
বৃষ্টল বাংলাদেশী স্পোর্টস ক্লাব এর সভাপতি সৈয়দ আবু সাঈদ আহমদ এর সভাপতিত্বে, সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেলএর পরিচালনায় ও সেক্রেটারী মত্তচির আলী শোভন এর এর সহযোগীতায় অনুষ্টিত খেলা শেষে অতিথি হিসাবে বিজয়িদেরমধ্যে পুরস্কার বিতরণ করেন জি এস সি এর কেন্দ্রীয় ট্রেজারার সালেহ আহমদ, ডেপুটি লর্ড মেয়র কাউন্সিলর ষ্টিভ স্মিথ, কাউন্সিলর জস ক্লার্ক, কাউন্সিলর এন্ড্রু ভার্নি, অলডারম্যান অব বৃষ্টল সিটি কাউন্সিল সুলতান খান প্রমুখ।
বিজয়ি প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়ান দলকে ৪০০ পাউন্ড ও ট্রফি এবং রানার্স আপ দলকে ২০০ পাউন্ড সহ ট্রফি প্রদান করা হয়।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটি সংগঠক লুৎফুর রহমান রাজা, মকলিছ মিয়া, সাইফুল ইসলাম,
জিয়াঊল হক,বাংলাদেশ হাউজ সভাপতি আইনুল ইসলাম, সাধারণ সম্পাদক মোর্শেদ আহমদ মতচ্ছির, হেলাল আহমদতফাদার, মোসলেহ আহমদ, জাহাঙ্গীর আহমদ, মাহবুব রহমান, মোকাদ্দির মিয়া প্রমুখ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ারসাংবাদিক বৃন্দ।
অনুষ্ঠিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে চারটি ক্যাটাগরীতে ৭২টি দল অংশগ্রহন করে।
বিজয়িদের মধ্যে ক্যাটাগরী এ চ্যাম্পিয়ান দল আনোয়ার ও মিজানুর ( লিডস / লিভারপুল), রানার্স আপ জয়নাল ও শাকিব ( পোর্ষ্টমাউথ), সেমি ফাইনালিষ্ট ইতমাম ও ইয়ার ( বার্মিংহাম), মামুন ও শাহানুর ( বার্মিংহাম / লিভারপুল)।
ক্যাটাগরী সি ও ডি চ্যাম্পিয়ান দল আফজাল ও শিবলু ( বার্মিংহাম), রানার্স আপ হামিদ ও জাহিদ ( বার্মিংহাম), সেমিফাইনালিষ্ট জুবের ও আদিল ( নিউপোর্ট / কার্ডিফ), সুমন ও আলী ( বার্মিংহাম )।
ক্যাটাগরী লোয়ার ডি চ্যাম্পিয়ান দল আমিন ও কামাল ( লন্ডন ), রানার্স আপ কয়ছর ও মোস্তফা ( লন্ডন), সেমি ফাইনালিষ্টআবু সাঈদ ও শোভন ( বৃষ্টল ), আব্দুর রব ও তাজ( লন্ডন )।
জুটিকে ট্রফি পুরস্কার প্রদান বৃষ্টল বাংলাদেশী স্পোর্টস ক্লাব এর সভাপতি সৈয়দ আবু সাঈদ আহমদ তার বক্তব্যে বলেন, আমরা খুব চমৎকার খেলাউপভোগ করলাম। সেই সাথে উপভোগ করলাম বেশ উপভোগ্য ও প্রতিযোগিতাপূর্ণ খেলা। প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেনতাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন। আর যারা অংশগ্রহণ করেছেন কিন্তু বিজয়ী হতে পারেন নাই তাদেরকেও ধন্যবাদ। ক্রীড়াপ্রতিযোগিতার মাধ্যমে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যের সম্পর্ক গড়ে ওঠুক এই প্রত্যাশা আমাদের। যারা এই আয়োজনে সফল করতেবিভিন্নভাবে সহযোগীতা করেছেন ও স্পন্সর করেছেন তাদের সকলকে এবং সকল অংশগ্রহনকারী খেলোয়ারদেরকে ক্লাবের পক্ষথেকে কৃতজ্ঞতা, ধন্যবাদ জানান।
অতিথিবৃন্দ আয়োজকদের এ রকম প্রতিযোগিতা আয়োজনের জন্য বৃষ্টল বাংলাদেশী স্পোর্টস ক্লাব এর
নেতৃবৃন্দকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে কমিউনিটি তথা বাংলাদেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্যআহ্বান জানান।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •