ব্রিটিশ মেয়র ও ডেলিগেটদের সম্বর্ধনা দিলো মৌলভীবাজার পৌরসভা (ভিডিও সহ)

January 17, 2017,

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশে সফররত ব্রিটেনের ক্যামডেনের’র মেয়র নাদিয়া শাহ সহ কাউন্সিলর ও ডেলিগেটদের নাগরিক সম্বর্ধনা দিয়েছে মৌলভীবাজার পৌরসভা।
বাংঙ্গালীরা মেধা ও যোগ্যতা দিয়ে এখন প্রবাসে নেতৃত্ব দিচ্ছেন। যুক্তরাজ্য প্রবাসী বর্তমান প্রজন্ম লন্ডনে মেয়র কাউন্সিলর ও এমপি হয়ে দেশের সুনাম উজ্জ্বল করছে। যুক্তরাজ্যের কেমডেন এর মেয়র নাদিয়া শাহ’র নেতৃত্বাধীন মৌলভীবাজারে সফররত ১১ সদস্যের প্রতিনিধি দলকে সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তরা এসব কথা বলেন।

যুক্তরাজ্য প্রতিনিধি দল মৌলভীবাজারে আগমন উপলক্ষে ১৭ জানুয়ারী মঙ্গলবার বিকেলে মৌলভীবাজার সার্কিট হাউস মিলনায়তনে পৌরসভার উদ্যোগে এক সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধিতরা হলেন যুক্তরাজ্য কেমডেন মেয়র নাদিয়া শাহ, মেয়র কনসট জলিল শাহ, মেয়র ইস্কর্ট রকশানা হক, কাউন্সিলর, ডেলিগেইটসহ ১১ সদস্যের প্রতিনিধি দল। পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন। আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, পুলিশ সুপার শাহ জালাল, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নেছার আহমদ।


সম্বর্ধনা সভায় দু’দেশের বক্তারা বাংলাদেশ ও ব্রিটেনের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক, পর্যটন বিকাশে সহায়তা, অর্থনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক উন্নয়ন, বাংলাদেশীদের জন্য ভিসা পদ্ধতি সহজীকরণ বিষয়ে আলোচনা হয়।
এ সময় কেমডেন এর মেয়র নাদিয়া শাহ বলেন তিনি মৌলভীবাজারের মেয়ে হলেও সকল বাংলাদেশী কমিউনিটির সহযোগীতায় মেয়র হতে পেরেছেন। প্রবাসের পাশাপাশি দেশের জন্য কাজ করতে চান তিনি। দেশের বুদ্ধি প্রতিবন্ধী শিশুর জন্য লন্ডনের একটি এনজিওর মাধ্যমে কাজ করার লক্ষ নিয়ে এবারে দেশে এসেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
Social Media Auto Publish Powered By : XYZScripts.com