বড়লেখার চা চট্টগ্রামস্থ সরকারী চা প্রদর্শন ও বিক্রয় কেন্দ্রে প্রদর্শিত হচ্ছে

September 10, 2016,

বড়লেখা প্রতিনিধি॥ বাংলাদেশ চা বোর্ডের নিয়ন্ত্রনাধীন নিউ সমনবাগ চা বাগানের উৎপাদিত বিভিন্ন মানের ব্যতিক্রমী চা ৭ সেপ্টেম্বর বধুবার  থেকে চট্টগ্রামস্থ সরকারী চা প্রদর্শন ও বিক্রয় কেন্দ্রে প্রদর্শিত হচ্ছে। দেশের নামিদামী চা কোম্পানীর উৎকৃষ্ট মানের চা সরকারী এ চা বিক্রয় ও প্রদর্শন কেন্দ্রে স্থান পায়।
জানা গেছে, মেজর জেনারেল শাফিুনুল ইসলাম বাংলাদেশ টি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পর তার নির্দেশনা ও তত্ত্বাবধানে টি বোর্ডের নিয়ন্ত্রনাধীন বড়লেখার নিউ সমনবাগ চা বাগানে দেশি বিদেশী ভোক্তা আকৃষ্টে পরীক্ষামুলকভাবে বৈচিত্রময় ও ভিন্ন স্বাদের চা উৎপাদন শুরু হয়। অল্প দিনেই এ বাগানে স্টেভিয়া টি (ডায়বেটিস চা), গ্রীন টি, অর্থডক্স টি, সাতকরা টি-সহ বিভিন্ন স্বাদের দুর্লভ চা উৎপাদনে সফলতা অর্জিত হয়। এসব চা বাণিজ্যিকভাবে বাজারজাতকরণের লক্ষ্যে গত ৭ সেপ্টম্বর বাংলাদেশ চা বোর্ডের চট্টগ্রামস্থ চা প্রদর্শন ও বিক্রয় কেন্দ্রে স্থান পায়।
নিউ সমনবাগ চা বাগানের মহা-ব্যবস্থাপক শাহজাহান আকন্দ জানান, প্রথমবারের মত তার বাগানের বিভিন্ন মানের চা চট্টগ্রামস্থ বাংলাদেশ চা বোর্ডের প্রদর্শন ও বিক্রয় কেন্দ্রে স্থান পেয়েছে। এটা বাংলাদেশ টি বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল শাফিুনুল ইসলামের সার্বিক তত্ত্ববধানে ও অনুপ্রেরণায় সম্ভব হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com