বড়লেখার ঠিকাদার জালাল আহমদ এবারও জেলার সেরা করদাতা

November 24, 2021,

আব্দুর রব॥ দ্বিতীয়বারের মতো মৌলভীবাজার জেলার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন বড়লেখা উপজেলার ব্যবসায়ী ও প্রথম শ্রেণির ঠিকাদার জালাল আহমদ। ২৪ নভেম্বর বুধবার দুপুরে মৌলভীবাজার কর কার্যালয়ে অনুষ্ঠানিকভাবে তাকে সেরা করদাতার পুরস্কার ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।
সহকারী কর কমিশনার মিজানুর রহমানের সভাপতিত্বে ও সহকারী কর কমিশনার সৈয়দা নীলিমা আক্তারের সঞ্চালনায় এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কর পরিদর্শক মোছাম্মাৎ জাকিয়া সুলতানা, আয়কর আইনজীবী সমিতির সভাপতি ফয়জুল করিম ময়ূন, সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু, আয়কর আইনজীবী মাহমুদুর রহমান, সেরা করদাতা জালাল আহমদ ও মুহিবুর রহমান কোকিল প্রমুখ।
করদাতা সম্মাননা পাওয়া জালাল আহমদ বলেন, ‘জাতীয় রাজস্ব বোর্ড সেরা করদাতা নির্বাচন করে সম্মানিত করায় পেশাগত কাজে তিনি আরও দায়িত্বশীল হবেন, এটি তাকে প্রেরণা যোগাবে। এ ধরণের আয়োজন নতুন করদাতাদেরও উৎসাহিত করবে। সরকারের রাজস্ব আয় বৃদ্ধি পাবে, যাহা দেশ ও জনগণের কল্যাণে আসবে।’
জালাল আহমদ ২০২০-২০২১ করবর্ষে জেলার সেরা করদাতা হয়েছেন। এর আগে ২০১৯-২০২০ কর বছরে জেলার সর্বোচ্চ তরুণ (৪০ বছর বয়সের নিচে) আয়কর প্রদাকারী হিসেবেও সেরা করদাতা নির্বাচিত হন। তিনি বড়লেখার সদর ইউনিয়নের গ্রামতলা গ্রামের মিছবাহুল ইসলামের ছেলে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com