বড়লেখায় ক্ষুদ্র-নৃগোষ্ঠীর ছাত্রী ও মৎস্য কর্মীদের মধ্যে বাইসাইকেল বিতরণ

January 31, 2022,

আব্দুর রব॥ বড়লেখায় সমতলে বসবাসরত ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জীবন মান উন্নয়নের লক্ষ্যে দরিদ্র মেধাবী ছাত্রীদের ও মৎস্য কর্মীদের ২০টি বাইসাইকেল এবং গরীব দুঃস্থ মহিলাদের মাঝে ২০টি সেলাই মেশিন বিতরণ করেছে উপজেলা প্রশাসন।
৩১ জানুয়ারী সোমবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য এবং বাইকেল ও সেলাই মেশিন বিতরণ করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, জেলা মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো আমিনুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, দক্ষিণভাগ (উত্তর) ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন, সুজানগর ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম, দাসেরবাজার ইউপি চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী, সাত নম্বর খাসি পুঞ্জির সেক্রেটারি পাইলট মারলিয়া।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com