বড়লেখায় শ্যালিকা অপহরণ মামলায় দুলাভাই আটক

July 23, 2016,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখায় শ্যালিকা অপহরণ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী দুলাভাই আব্দুল কুদ্দুছকে ২১ জুলাই বৃহস্পতিবার রাতে পুলিশ নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে। সে পৌরশহরের গাজিটেকা আইলাপুরের আব্দুল মালেকের ছেলে। থানা পুলিশ সুত্রে জানা গেছে, ২০১৩ সালের ২ ফেব্রুয়ারি আব্দুল কুদ্দুছ (৩৫) শ্বশুড় বাড়িতে গিয়ে শিশু সন্তান অসুস্থ জানিয়ে কিশোরী শ্যালিকাকে নিজ বাড়িতে নেয়ার কথা বলে। সরল বিশ্বাসে শ্বশুড়-শ্বাশুড়ী মেয়েকে জামাতার সাথে দেন। কিন্তু দুলাভাই কুদ্দুছ শ্যালিকাকে (১৪) বাড়িতে না নিয়ে জুসের সাথে নেশাদ্রব্য মিশিয়ে তা পান করিয়ে সুনামগঞ্জে বন্ধুর বাড়িতে নিয়ে যান। সেখানে আটক রেখে পাশবিক নির্যাতন চালায়।
এ ঘটনায় কিশোরীর বাবা আব্দুল গনি অপহরণ ও পাশবিক নির্যাতনের অভিযোগে জামাতা আব্দুল কুদ্দুছকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। অপহরণের চারদিন পর এ মামলায় পুলিশ সুনামগঞ্জের বন্ধুর বাড়ি থেকে গুরুতর অসুস্থ অবস্থায় অপহৃতাকে উদ্ধার ও লম্পট দুলাভাই আব্দুল কুদ্দুছকে আটক করে জেলহাজতে প্রেরণ করে। ছয় মাস পর জামিনে বেরিয়ে সে পুনরায় পালিয়ে যায়।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, আপন কিশোরী শ্যালিকাকে অপহরণ করে পাশবিক নির্যাতনের মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী আব্দুল কুদ্দুছকে ২২ জুলাই শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com