মরিচের গুঁড়া চোখে-মুখে ছিটিয়ে হত্যা করা হয় রুবেল আহমদকে

July 24, 2023,

এইচ ডি রুবেল॥ কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ২৩ জুলাই রোববার রাত আনুমানিক ১১টায় শ্বশুর বাড়ী কুপিয়ে হত্যা করেছে জামাই রুবেল আহমেদ (৩২) কে।

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এই হামলা চালানো হয়। নিহত রুবেল আহমেদ উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে মনরাজ গ্রামের সাবেক মেম্বার ওহাব মিয়ার ছেলে।

নিহতের পরিবারের দাবি, কর্মধা ইউনিয়নে পূর্ব কর্মধা গ্রামের রুবেল আহমদের শ্বশুড় মবু মিয়া ও চাচা শ্বশুর মান্নান মিয়ার মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে।

এনিয়ে ইউনিয়নের চেয়ারম্যানসহ একাধিকবার শালিস বৈঠকও হয়েছে। কিন্তু কোন সুরাহা হয়নি। এই বিরোধের জের ধরে রোববার রাতে স্থানীয় রবিরবাজারে দু’পক্ষে সংঘর্ষ হয়। এরপর রুবেল মিয়া শ্বশুরবাড়ি যান।

সেখানে যাওয়ার পর চাচা শ্বশুর মান্নান মিয়া ও তার ছেলে আজাদ মিয়ার নেতৃত্বে হামলা চালানো হয় রুবেল আহমেদের উপর।

হামলাকারীরা প্রথমে তার চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। পরে কুপিয়ে মারাত্মক জখম ফেলে চলে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে এল কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন দেব নাথ। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com