মাধ্যমিক স্কুল ছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষায় পাশে দাঁড়ালেন লন্ডন প্রবাসী বাবলু হোসেন

May 29, 2023,

স্টাফ রিপোর্টার॥ স্কুল কলেজের ছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষায় মৌলভীবাজার জেলার বিভিন্ন মাধ্যমিক স্কুলের ছাত্রীদের আলমারি, স্যানেটারি প্যাড ও  স্পিকার, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

সোমবার ২৯মে দুপুরে জেলার কমলগঞ্জ উপজেলার কালেঙ্গ উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে মৌলভীবাজার সদর উপজেলার লন্ডন প্রবাসী শাহ বাবলু হোসেনের আয়োজনে আলমারি, স্যানেটারি প্যাড ও স্পিকার, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

কালেঙ্গ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনু রানী ভৌমিক’র সভাপতিত্বে ও শামীম আহমদ’র পরিচালনায় মাধ্যমিক স্কুলের ছাত্রীদের আলমারি, স্যানেটারি প্যাড ও স্পিকার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার মো: শরিফ উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুন নাহার পারভিন, কালেঙ্গ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি দেলোয়ার হোসেন বাচ্চু, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান রাশেদা বেগম, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।

উল্লেখ্য লন্ডন প্রবাসী শাহ বাবলু হোসেন মৌলভীবাজার জেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ে এই সকল আলমারি,সেনেটারি প্যাড, স্পিকার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করে আসছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালেঙ্গ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য হাবিবুর রহমান গিয়াস,অভিবাবক সদস্য লুতফুর রহমান, মো: জসিম মিয়া,মোছ: জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

বক্তারা বলেন, ঋতুস্রাব বা পিরিয়ড নিয়ে মেয়েরাও যেমন কথা বলতে সংকোচ বোধ করে, মায়েরা ও ঠিক তেমনই। লজ্জা ভেঙে বিষয়টিকে স্বাভাবিক হিসেবে নিয়ে পিরিয়ড সর্ম্পকে সচেতন হতে হবে। অন্যথায় মারাত্মক স্বাস্থ্যঝুঁকিতে পড়বে স্কুল-কলেজের ছাত্রীরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com