মৌলভীবাজারে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম নিয়ে সেমিনার অনুষ্ঠিত

January 11, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে সিআরভিএস এর অন্যতম উপাদান জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ত্বরান্বিতকরণ সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১১ জানুয়ারি দুপুরে জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে ও মন্ত্রিপরিষদের উপ-সচিব মোহাম্মদ শহিদুল ইসলামের সঞ্চালনায় ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন মন্ত্রী পরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মোঃ সামসুল আরেফিন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রাক্তন সচিব ও ভাইটাল স্ট্র্যাটেজিস এর কান্ট্রি কো-অডিনেটর নজরুল ইসলাম, প্রাক্তন অতিরিক্ত সচিব ও ভাইটাল স্ট্র্যাটেজিস এর কান্ট্রি কো-অডিনেটর মোঃ মঈন উদ্দিন, স্থানীয় সরকারের উপ পরিচালক মল্লিকা দে।

সেমিনারে সিআরভিএস সংক্রান্ত উপস্থাপনা, এপিএ জন্ম-মৃত্যু নিবন্ধন সংক্রান্ত সূচকে সংশ্লিষ্টদের অর্জন এবং করণীয় সংক্রান্ত উপস্থাপনা, জন্ম-মৃত্যু নিবন্ধন আইন ও বিধিমালা সংক্রান্ত উপস্থাপনা ও উন্মোক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সিভিল সার্জনের প্রতিনিধি, স্থানীয় সরকারের উপপরিচালক, পরিবার পরিকল্পনা উপপরিচালক, জেলার ৭ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ ও সচিববৃদ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com