মৌলভীবাজার পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী ফজলুর রহমানের সমর্থনে প্রবাসীদের ভ্যার্চুয়াল সভা

January 10, 2021, এই সংবাদটি ৩৪৭ বার পঠিত

মকিস মনসুর॥ বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে এবং সতস্ফুত অংশগ্রহণের মাধ্যমে এবং বিজয়ের দীপ্ত শপথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার প্রত্যয়ে মৌলভীবাজার পৌরসভার আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী জননেতা ফজলুর রহমানের সমর্থনে প্রবাসীদের উদ্যোগে অতিসম্প্রতি এক বিরাট ভ্যার্চুয়াল জোম মিটিং অনুষ্ঠিত হয়।
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং মৌলভীবাজার জেলা ছালীগের সাবেক সভাপতি কাউন্সিলার মুজিবুর রহমান জসিম এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি, ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সস্পাদক ক্রীড়া সংগঠক নইম উদ্দিন রিয়াজ,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুক্ত রাজ্য আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন,সহ সভাপতি সিতাব চৌধুরী, কানাডা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ আব্দুল গাফফার, ৭১ এর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এর ডিজি সাইদুর রহমান রেনু, নিউইয়র্ক স্ট্রেইট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল শাহিন।
সভায় মৌলভীবাজার পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী জননেতা ফজলুর রহমান ছাড়া ও বৃটেন ও আমেরিকা সহ
প্রবাসের বিভিন্ন দেশ থেকে সাবেক ছাত্রনেতাদের মধ্যে বক্তব্য রাখেন মুজিবুর রহমান মনন,সৈয়দ ছুরুক আলী. সৈয়দ নুরুল করিম আলম, সোহান আহমদ টুটুল, তজুমুল হোসেন, আহমেদ জিলু. আলকাস আহমদ, আহমেদ হাসান, আব্দুল মালিক, মোঃ শাহজাহান মিয়া,মোঃ জিল্লুল,সোহেল ইসলাম,নজরুল ইসলাম অকিব. গোলাম মর্তুজা. তারাউল ইসলাম, আব্দুল হাফিজ,খায়রুল রব মুকুল, মোহাম্মদ সাহিদুর রহমান, আখলাকুর রহমান, রুহুল আমিন রুহেল, আবু মকসুদ ,নিলু রানা. আকতার উজ্জামান নিপু কোরাইশি, রায়হান আহমদ. জাকারিয়া পলাশ. খায়রুল আলম লিংকন. রাকিব রুহেল .সামসুজ্জামান, মোঃ ইউনুস, মোজাম্মেল চৌধুরী টিপু, মোহিদুর রহমান,শাহিন আহমদ চৌধুরী, আব্দুল মোহাইমিন পারভেজ. এস কে সালাম, আমিনুর রহমান কাবিদ. সালাম বক্শ, টিপু রহমান, নজরুল ইসলাম, রিপন চৌধুরী, আব্দুল মুহিত আফজাল. রাধা কান্ত ধর, এম কে আহমেদ বাদল ,মোঃ বাবলু, রায়হান আহমদ,মামুন আহমদ, সাব্বির করিম,এস এস দোলাল, এ, রহমান রায়হান, আজিজুল আম্বিয়া,শামীম চৌধুরী, জসিম আহমদ,আমজাদ সানি, মোঃ জহির,গোলাম মোস্তফা চৌধুরী, শাহ সাফি কাদির , মোহন আহমদ. সাহিন আহমদ, আক্তার উজ্জামান জাকির খান, ও মোহাম্মদ মকিস মনসুর সহ প্রমুখ।
সকল বক্তারাই একজন সৎ নীতিবান প্রকৃত সমাজসেবক প্রবাসীবান্ধব জননেতা ফজলুর রহমানের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে বলেন ফজলুর রহমান মেয়র থাকা কালে তিনি কোদালি ছড়া খাল খনন করে শহরের পানিবদ্ধতা দূর করেন।রাস্তা প্রসস্থ করন,ঈদগাহর উন্নয়ন,বয়স্কদের জন্য প্রবীনাজ্ঞণ বিনোদন পার্ক সহ পৌরসভার উন্নয়ণে যে অবদান রেখেছেন .উন্নয়ণের সেই ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন নির্বাচনে অবশ্যই উনাকে পূণরায় নির্বাচিত করা উচিৎ বলে সম্মতি প্রকাশ করে পৌরসভার সকল ভোটারদের ফজলুর রহমানকে ভোট দেওয়ার আহবান জানান।
সভায় মেয়র ফজলুর রহমান দীর্ঘ ৫ ঘন্টা সকল বক্তার বক্তব্য মনোযোগ সহকারে শুনেন ।এবং দীর্ঘ ক্ষন সভায় উপস্হিত থেকে সভা সফল করার জন্য সকলকে ধন্যবাদ ও কূতজ্ঞতা জানিয়ে বলেন বিগত দিনে মেয়র থাকাকালীন আমি নিজে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি ,কিন্তু দূর্নীতি আশ্রয় নেই নাই । সততা ,নিষ্ঠা ও আন্তরিকতার সাথে আমি আমার দায়িত্ব পালন করেছি ।
পৌরসভার স্বার্থে,জনগণের স্বার্থে আমি আমার দায়িত্ব পালন করেছি বলে উল্লেখ করে তাঁর বক্তব্যে তিনি বলেন, যদি তিনি পুনরায় নির্বাচিত হন তবে তাঁর অসম্পুর্ন কাজ সমাপ্ত করবেন এবং দেশে বিদেশে সবার কাছে ভোট প্রার্থনা সহ আগামী ৩০শে জানুয়ারির মেয়র ন্র্বিাচনে তাকে সহোযোগিতা ও সকলের দোয়া কামনা করছেন। স্বরণকালের দীর্ঘ ৫ ঘন্টা ১৫ মিনিটের ১০০ জনের বেশী মানুষের উপস্তিতে অনুষ্টিত এই ভ্যার্চুয়াল মিটিং এর মিডিয়া পাটনার হিসাবে ইউকে বিডি টিভি. জিবি টিভি. স্বাধীন বাংলা টিভি ও ফোকাস বাংলা টিভিতে লাইভ সম্প্রচার করা হয়েছে। যার ফলে দেশে বিদেশে বসবাসকারী প্রচুর লোক এই মিটিং দেখার সুযোগ লাভ করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •