রাজনগরে সিসিমপুর প্রদর্শনী ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

February 7, 2024,

আউয়াল কালাম বেগ॥ রাজনগরে দাতা সংস্থা ইউএসএআইডি ও আরডিআরএস বাংলাদেশের আর্থিক সহযোগিতায় শিশুদের সবচেয়ে জনপ্রিয় শিক্ষামূলক অনুষ্ঠান সিসিমপুরের ইকরি, শিকু, হালুম, টুকটুকির* আগমন সিসিমপুর প্রদর্শনী ও চিত্রাংকন প্রতিযোগিতা ৫ ফেব্রুয়ারী সোমবার রাজনগর কিন্ডারগার্টেন স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ বকসের সভাপতিত্বে সিসিমপুর প্রদর্শনী ও চিত্রাংকন প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ( ভারপ্রাপ্ত) মুক্তি রানী চক্রবর্তি,অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মিলন বখত,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফ মোহাম্মদ নিয়ামত উল্লাহ, সহকারী শিক্ষা অফিসার কাজী নাদিমুল হক, রাজনগর পোর্টিয়াস মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান ও প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ ছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, সহকারি
শিক্ষিক-শিক্ষিকা অভিভাবকসহ ১০ প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থী। ভিন্নধর্মী এ আয়োজনে বিদ্যালয় মাঠে বিপুল সংখ্যক দর্শনার্থীদের উপচে পড়া ভীড় ছিল। অনুষ্ঠানে শিক্ষার্থীদের হালুম ও টুনটুকি প্রদর্শনীর মাধ্যমে স্বাস্থ্য সম্মত জীবন যাপনে পরিস্কার পরিচ্ছন্নতা, সবুজ শাক সবজি ও প্রোটিন জাতীয় খাবার গ্রহণে সকলকে উৎসাহ ও উদ্দীপনা যোগিয়েছে। পরে সিসিমপুর শিক্ষার্থীদের মাঝে পেন্সিল বক্স, শিশু শিল্পীদের জন্য চিত্রাংক সামগ্রী বিতরণ করা হয় ।
উল্লেখ্য টেলিভিশনে প্রচারিত জনপ্রিয় শিশুতোষ অনুষ্ঠান সিসিমপুর এর এম্বেসেডর ক্যারেক্টার ইকরি, শিকু, হালুম ও টুকটুকিদের পারফরম্যান্স সরাসরি শিশুদের প্রদর্শন করতে স্থানীয় কিন্ডারগার্টেন স্কুলগুলোতে মাসব্যাপী এ আয়োজন করেছে আরডিআরএস বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com