শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে : কুলাউড়ায় আ’লীগের নাদেল

January 17, 2023,

মাহফুজ শাকিল॥ কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সংবর্ধনায় দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। দ্বিতীয় বারের মতো সাংগঠনিক সম্পাদক পদ পাওয়ার পর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা উপলক্ষে শফিউল আলম চৌধুরী নাদেলকে বরণ করতে মোটরসাইকেল শোভাযাত্রা, ব্যানার, ফেস্টুন আর তোরণে ছেঁয়ে যায় কুলাউড়া শহর সহ প্রত্যন্ত অঞ্চল।

মঙ্গলবার ১৭ জানুয়ারি সকাল থেকে তৃণমূলের নেতাকর্মীরা মিছিলে-মিছিলে সমবেত হন জেলা পরিষদ অডিটোরিয়াম প্রাঙ্গণে। দুপুর ২টায় কুলাউড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল কাদিরের পরিচালনায় সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, কুলাউড়ার কৃতি সন্তান শফিউল আলম চৌধুরী নাদেল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের পুনরায় সাংগঠনিক সম্পাদক দায়িত্ব দিয়েছেন, এই গৌরব কুলাউড়াবাসীর। বঙ্গবন্ধুর আদর্শ ও নেত্রীর প্রতি আনুগত্য রেখে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে জীবনের শেষ দিন পর্যন্ত কুলাউড়া তথা সিলেট বিভাগের উন্নয়নসহ দলীয় কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রেখে আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে দলের জন্য কাজ করে যেতে চাই।

তিনি বলেন, শেখ মুজিবুর রহমান আমাদের আদর্শের প্রতীক। সেই আদর্শ থেকে বিচ্যুত হয়ে কোন রাজনীতি হবে না। আমরা স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে শেখ হাসিনাকে ক্ষমতায় এনেছি। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে দলীয় নেতাকর্মীদের কাজ করতে তিনি আহবান জানান।

এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীরা সাধারণ মানুষের কাছে গিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে আহবান জানান। তিনি কুলাউড়ার প্রাক্তণ আওয়ামীলীগ নেতাদের স্মরণ করে বলেন, আমরা যে মানবিক বাংলাদেশের স্বপ্ন দেখি, যে স্মার্ট বাংলাদেশের কথা আমরা বলি সেটা হচ্ছে বঙ্গবন্ধুর সোনার বাংলা। বঙ্গবন্ধু তাঁর জীবদ্দশায় যে স্বপ্ন দেখেছিলেন দেশি-বিদেশি ঘাতকরা সেটা করতে দেননি।

কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর প্রতি, শেখ হাসিনার প্রতি, আওয়ামীলীগের প্রতি শতভাগ শ্রদ্ধা ও আন্তরিকভাবে কাজ করে যাই তাহলে আগামী নির্বাচনে ইনশাআল্লাহ শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করে বাংলার মানুষের মর্যাদা, মুক্তিযুদ্ধের চেতনা ও আওয়ামীলীগকে সুসংগঠিত করবো। এসময় তিনি আগামীতে কুলাউড়া আসনে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন তাঁর পক্ষে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করার আহবান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে এসময় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি একেএম সফি আহমদ সলমান, সহ-সভাপতি এড. আতাউর রহমান শামীম, যুগ্ম সম্পাদক গৌরা দে, সিপার উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক মমদুদ হোসেন, বদরুল ইসলাম বদর, জামাল হোসেন, পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল মান্নান, জয়চন্ডী ইউপি চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব প্রমুখ। এসময় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও চা-শ্রমিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •