শ্রীমঙ্গল সদর ইউনিয়নে বাল্য বিবাহ মুক্ত শপথ বাক্যপাঠ

June 22, 2016,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল ৩নং শ্রীমঙ্গল সদর ইউনিয়ন কে বাল্য বিবাহ মুক্ত ও শপথ পাঠসহ প্রচারণা মুলক জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২২ জুন বুধবার উপজেলার সদর ইউনিয়নের মনাইউল্লাহ উচ্চ বিদ্যালয়ে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও স্থানীয় ইউনিয়ন পরিষদ আয়োজনে ও এনজিও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ,ম্যাক বাংলাদেশ, পসবিদ, কারিতাস ও ইয়ুথ এ্যান্ডিং হাঙ্গার এর সহযোগীতায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

Sreemangal-Pic-3---22,06,20
শ্রীমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান ভানুলাল রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শহীদুল হক। ম্যাক বাংলাদেশ এর নির্বাহী পরিচালক এস এ হামদি এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আবু তালেব বাদশা, প্রধান শিক্ষক সৌমেদ্র দাস ও পসবিদ এর নির্বাহী পরিচালক আজাদ আলী। সমাবেশে বক্তব্য রাখেন নারী নেত্রী পারভিন চৌধুরী, ইমারুন বেগম, শিক্ষক সোমা বেগম, ১০ম শ্রেণীর ছাত্রী আয়েশা আক্তার প্রমুখ।

Sreemangal-Pic-1---22,06,20
এর আগে অনুষ্ঠান উপলক্ষে বাল্য বিবাহ প্রতিরোধে নাটক, গান বিভিন্ন পোষ্টার, মাইকিং, লিফলেট, ব্যানার, ফ্যাষ্টুনসহ বিভিন্ন জনসচেতনামুলক প্রচারণা চালানো হয়। অনুষ্ঠানে উপস্থিত সকলেই একমতসহ শপথ গ্রহন করেন যে এলাকায় বাল্য বিবাহ দিবনা, করব না এবং সহযোগীতা করবনা। এসময় প্রধান অতিথি শহীদুল হক উপস্থিত সবার মতামত নিয়ে বাল্য বিবাহ মুক্ত শপথ বাক্যপাঠ এবং সভাপতি এই ইউনিয়নকে বাল্য বিবাহ মুক্ত ইউনিয়ন ঘোষাণা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com