হবিগঞ্জ টাইগার্স ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ান

January 30, 2022,

স্টাফ রিপোর্টার॥ “জাগো ক্রিকেট” স্লোগানে শ্রীমঙ্গলে টি-২০ হাজী সেলিম ফাউন্ডেশন মানিকাপ ২০২১-২২ সিজন-২ ক্রিকেট টুর্ণামেন্ট শেষে হয়েছে।
৩০ জানুয়ারী রোববার সাতগাঁও চা বাগান মাঠে সাতগাঁও ক্রিকেট একাডেমির সহযোগিতায় এ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় হবিগঞ্জ টাইগার্স ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ান হয়েছে। টসে জয়লাভ করে হবিগঞ্জ টাইগার্স ক্রিকেট একাডেমি নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ২১৩ রান সংগ্রহ করে। জবাবে সাতগাঁও ক্রিকেট একাডেমি ২০ ওভারে ৯ উইকেট ১৫৬ রান করে পরাজিত হয়।
টুর্ণামেন্টে সেরা খেলোয়ার হয়েছেন হবিগঞ্জ টাইগার্স ক্রিকেট একাডেমির মোঃ জয় আহমেদ। বিকেলে চারটায় বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ান ট্রফি ও ৩০ হাজার টাকা এবং রানার্সআপ দলের হাতে ট্রফি ও ১৫ হাজার টাকা প্রাইজ মানি তুলে দেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মানবজমিন পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি এম ইদ্রিস আলী, সাতগাঁও হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহিম, সাতগাঁও চা বাগানের এ্যসিসটেন্ট ম্যানেজার আব্দুল মতিন।
এসময় উপস্থিত ছিলেন সাতগাঁও হাইওয়ে থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক মিজানুর রহমান,সাবেক ইউপি সদস্য সৈয়দ আহমেদ,সাতগাঁও ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক আব্দুল কাদির জিলানী ও সহ-সভাপতি কয়েছ আহমেদ।
উল্লেখ্য,গত বছরের ১২ ডিসেম্বর এ টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়। টুর্ণামেন্টে হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার মোট ২০টি দল অংশ গ্রহণ করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com