অর্ধলক্ষাধিক টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

January 24, 2023,

স্টাফ রিপোর্টার॥ অর্ধলক্ষাধিক টাকার ইয়াবাসহ মৌলভীবাজার সদর কোর্ট এলাকা নাসির মিয়া (৪০) নামে একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। মঙ্গলবার ২৪ জানুয়ারি সকালে তাকে আটক করা হয়। এসয় তার কাছ থেকে ১৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে জেলা গোয়েন্দা শাখা গোপন সংবাদেও ভিত্তিতে জানতে পারে মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পাশে এক ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে সকালে এসআই তোফাজ্জল হোসেনের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি দল সদর কোর্টের সামনে থেকে নাসির মিয়াকে ইয়াবাসহ আটক করে।

নাসির মিয়াকে তল্লাশি করে তার হাতে থাকা একটি শপিং ব্যাগের ভেতর থাকা ডার্বি সিগারেটের প্যাকেটের ভেতর প্লাস্টিকে মোড়ানো অবস্থায় ১৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা আরও জানায়, উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৫২ হাজার ৫০০ টাকা। এসময় নাসির মিয়াকে জিজ্ঞাসাবাদে সে জানায়, রজব মিয়া তাকে ইয়াবা ট্যাবলেটগুলো সরবরাহ করেছে। আটককৃত নাসির মিয়া ইয়াবাগুলো বিক্রির উদ্দেশ্যে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারে নিয়ে আসেন।

এই ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অন্য পলাতক আসামি রজব মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com