আমিরাতের জাতীয় দিবস উপলক্ষে ৪ দিনের ছুটি ঘোষণা

November 23, 2022,

 তোফায়েল আহমেদ (পাপ্পু), দুবাই থেকে॥ সংযুক্ত আরব আমিরাতের ৫১ তম জাতীয় দিবস উপলক্ষ্যে ৪ দিনের সরকারী সরকারি ছুটি ঘোষণা করেছে দেশটির সরকার। স্মৃতি দিবসের জন্য আগামী ১ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বও পর্যন্ত সকল অফিস-আদালত বন্ধ থাকবে। ৫ ডিসেম্বর সোমবার থেকে আবার কার্যক্রম শুরু হবে।আরব আমিরাতের স্থানীয় গনমাধ্যম খালিজ টাইমস এ-তথ্য জানানো হয়।

জানা যায়, সংযুক্ত আরব আমিরাত আনুষ্ঠানিকভাবে ৩০ নভেম্বর দেশের শহীদদেও উদযাপন এবং তাদের দান ও ত্যাগ স্বীকার করার জন্য বার্ষিক স্মরণ দিবস পালন করে। দিনটি সালে মসুহাইল বিন খামিসের শাহাদাতের তারিখের সাথে মিলে যায়, যিনি তার জাতীয় দায়িত্ব পালনের সময় ৩০ নভেম্বর, ১৯৭১ সালে মারা যান।

এদিকে ৫১ তম জাতীয় দিবসের আয়োজক কমিটি দ্বারা একটি “মহাকাব্য” অফিসিয়াল শো একত্রিত করা হচ্ছে, এবং যারা সংযুক্ত আরব আমিরাতকে বাড়িতে ডাকে তারা ৩ থেকে ১১ ডিসেম্বও আবুধা বিজাতীয় প্রদর্শনী কেন্দ্রে  (অফহবপ)  উৎসবের অংশ হতে পারে।

অনুষ্ঠানটি ২ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতের জাতীয় দিবসের অফিসিয়াল ওয়েবসাইট এবং সমস্থ স্থানীয় টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। “নয় দিন ধরে উদযাপনের ফলে আরও বেশি লোক শো’তে অংশ নিতে পারবে। ৫১তম জাতীয় দিবস উদযাপনের আয়োজক কমিটির যোগাযোগ টিমের মারিয়াম আলমেরাইখি বলেছেন, লোকেরা আমাদেও অফিসিয়াল ওয়েবসাইট এবং সমস্থ স্থানীয় টেলিভিশন চ্যানেলে ২ শে ডিসেম্বও সরাসরি সম্প্রচার দেখতে পারে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com