ঈদ উপহার নিয়ে বনার্তদের পাশে সারতি যশোর ট্রান্সপোর্টসহ কয়েকজন মানবপ্রেমী

July 9, 2022,

বিকুল চক্রবর্তী॥ মৌলভীবাজারে বন্যাদূগর্ত ও বন্যার প্রভাবে ক্ষতিগস্থ মানুষের মধ্যে ঈদ উপহার দিয়েছেন কয়েকজন মানব দরদী মানুষ। শুক্রবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল নিউজ কর্নারে, কুলাউড়া উপজেলার উত্তর কুলাউড়ায় ও রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নে নগদ অর্থ বিতরন করা হয়।
যশোর বেনাপুলের সারতি ট্রন্সপোর্টের স্বত্তাধিকারী কাজী কামরুল ইসলাম, লন্ডন প্রবাসী আশরাফুল ইসলাম , ঢাকা উত্তরার সমাজসেবী মনিরুজ্জামান ও একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তীর উদ্যোগে এ অর্থ বিতরণ করা হয়।
৮ জুলাই শুক্রবার দুপুরে শ্রীমঙ্গল নিউজ কর্নারে নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী, আরটিভির স্টাফ রিপোর্টার চৌধুরী ভাস্কর হোম, সংগীত শিল্পী তারেক ইকবাল চৌধুরী, ভোরের কাগজ শ্রীমঙ্গল প্রতিনিধি সুমন বৈদ্য, টি টাউন রেস্ট হাউজের ম্যানেজার সুমন সিংহ ও সাংবাদিক বর্ণ চক্রবর্তী।
পরে স্থানীয়ভাবে আলোচনা করে কুলাউড়া ও রাজনগর উপজেলার বেশ কিছু বন্যা দূর্গত মানুষকে বিকাশের মাধ্যমে নগদ অর্থ পাঠানো হয়।
এর আগে ঢাকা উত্তরার সমাজ হিতৈষী মো: মনিরুজ্জামানের উদ্যোগে খাদ্যসহায়তা দেয়া হয় কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের বন্যার্তদের মধ্যে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com