কমলগঞ্জে ক্যান্সার আক্রান্ত রোগীর জন্য মানবিক সাহায্যের আবেদন

November 27, 2021,

স্টাফ রিপোর্টার॥ সুস্থ দেহে বেঁচে থাকার আকুতি নিয়ে ক্যান্সার আক্রান্ত অস্বচ্ছল এক ব্যক্তির মানবিক সাহায্যের আবেদন। মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৩নং মুন্সিবাজার ইউনিয়নের উবাহাটা গ্রামের মোঃ আবরুস মিয়া (৪৮) প্রায় ৮ মাস যাবৎ ফুসফুস ক্যান্সারে আক্রান্ত। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে এ যাবৎ প্রতিবেশীদের সাহায্য সহযোগীতা প্রায় ১ লক্ষ টাকা ব্যয় হয়ে গেছে তার। চিকিৎসক পরামর্শ দিয়েছেন ক্যান্সার হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য। কিন্তু সহায় সম্বলহীন আবরুস মিয়া নিরুপায় হয়ে বিনা চিকিৎসায় বাড়িতেই আছেন। এমতবস্থায় তিনি ও তার পরিবার চিকিৎসা ব্যয়ভার বহন করতে অক্ষম । তাই সমাজের বৃত্তবানদের প্রতি মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি ও তার পরিবার। পারিবারিক জীবনে তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছে।
আবরুস মিয়া কান্নায় ভেঙ্গে পরে বলেন-“আমি বাঁচতে চাই! আমার চিকিৎসার জন্য বৃত্তবানদের নিকট আর্থিক সহযোগিতা চাই। মুন্সিবাজার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী দীপক দত্ত বলেন- আমরা সাধ্য অনুযায়ী সহযোগীতা করেছি, আপনারা যারা সমাজে বৃত্তবান তারা এই অসুস্থ মানুষটির জন্য মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিন। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য!
মানবিক সাহায্য পাঠাতে নিচে দেয়া রুগীর ব্যক্তিগত বিকাশ নাম্বারটিতে সাহায্য পাঠাতে পারেন (বিকাশ পার্সোনাল) ০১৩১৫৫৪০১৪২ – যোগাযোগ :-০১৭২৭৭৫১৯৪৯ (আবরুস মিয়া)।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com