কুলাউড়ায় রেল কর্মকর্তাদের সাথে ব্যবসায়ী সমিতির বৈঠক

January 12, 2022,

কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া রেলওয়ে স্টেশনের যাত্রীসেবার মান উন্নয়নসহ বিভিন্ন সমস্যা নিয়ে রেল কর্মকর্তাদের সাথে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃেন্দর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ১২ জানুয়ারি দুপুরে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল রেলওয়ে স্টেশনের ভিআইপি রুমে রেলওয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে বৈঠক করেন।
বৈঠকে কুলাউড়া রেলওয়ে স্টেশনের বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও নানা অব্যবস্থাপনাসহ টিকেট কালোবাজারিদের দৌরাত্ম্য বন্ধ ও যাত্রীসেবার মান উন্নয়ন, ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধিসহ যাত্রী হয়রানির কথা তুলে ধরে সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি আহবান জানান ব্যবসায়ী নেতৃবৃন্দরা।
বৈঠকে উপস্থিত ছিলেন- টিআইসি জিল্লুর আজিম, স্টেশন মাস্টার মুহিব উদ্দিন আহমদ, আরএনবি ইনচার্জ জানে আলম, বুকিং অফিসার কাজল কুমার রায়, সুজন দত্ত ব্যবসায়ী সমিতির সহ সভাপতি মাওলানা আব্দুল ওয়াহিদ, সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ, এম ফয়েজ উদ্দিন, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডা. কুতুব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল ও ৩নং ওয়ার্ড সম্পাদক মো. আব্দুল মতলিবসহ রেলওয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com