তিন ছাগল চুরির দায়ে চার ছাগল চোর জনতার হাতে আটক

June 1, 2023,

প্রনীত রঞ্জন দেবনাথ॥ কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের যোগিবিল-চিৎলিয়া থেকে ৩টি ছাগল চুরি করে সিএনজিযোগে পালানোর সময় জনতার হাতে আটক হলেন চার ছাগল চোর।

বুধবার ৩১ মে বেলা ২টায় ছলিমগঞ্জ-ভানুগাছ সড়কের শ্রীনাথপুর এলাকা থেকে আটক করে তাদের কমলগঞ্জ থানা পুলিশের কাছে সৌপর্দ্দ করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আটককৃতরা হলেন, রাজনগর উপজেলার ডেফলউড়া গ্রামের ছালামত মিয়ার ছেলে লিক্সন মিয়া (২৫), গড়গাঁও গ্রামের ফজলুল হকের ছেলে শাবলু মিয়া (৩২), কামারচা গ্রামের আলকাছ মিয়ার ছেলে আল আমিন (২৬) ও ডেফলউড়া গ্রামের সিরাজ আহমদের ছেলে বেলাল আহমদ (১৬)। এ সময় তাদের কাছ থেকে ৩টি ছাগল, ১টি সিএনজি অটোরিক্সা. ১টি ছুরি ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ৩১ মে বেলা ২টায় আলীনগর ইউনিয়নের যোগিবিল-চিৎলিয়া থেকে ৩টি ছাগল চুরি করে সিএনজিযোগে পালানোর সময় ছলিমগঞ্জ-ভানুগাছ সড়কের শ্রীনাথপুর এলাকায় স্থানীয় জনতা সিএনসি অটোরিক্সাসহ চার ছাগল চোরকে আট করে আলীনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে আসেন।

আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মুর্শেদ রাজু কমলগঞ্জ থানা পুলিশেকে অবহিত করলে বেলা সোয়া ৩টায় কমলগঞ্জ থানার এসআই নিয়াজ মাহমুদের নেতৃত্বে পুলিশের একটি দল ইউপি কার্যালয়ে এসে সিএনজি অটোরিক্সাসহ জনতার হাতে আটক তিনটি ছাগলসহ চার ছাগল চোরকে ধরে থানায় নিয়ে আসেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com