(ভিডিওসহ) প্রেসক্লাবে কম্পিউটার ও আসবাবপত্র হস্তান্তর : স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান নেছার আহমদ এমপি

June 29, 2021,

স্টাফ রিপোর্টার॥ সম্প্রতি করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সবাইকে মাস্ক পরে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
মঙ্গলবার ২৯ জুন দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে কম্পিউটার ও আসবাবপত্র হস্তান্তর অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, দেশে করোনার মহামারি চলছে আল্লাহ যেন সবাইকে সুস্থ রাখেন ভাল রাখেন এ জন্য সবাই সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলবেন। তিনি প্রেসক্লাবের নতুন করে ভবন নির্মানের বিষয়ে জেলা পরিষদ উদ্যোগ নিয়েছে। এ বিষয়ে সর্বাত্মক সহযোগীতার প্রতিশ্রতি দেন তিনি।
প্রেসক্লাবের সভাপতি ও প্রবীণ সাংবাদিক এম এ সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না দত্ত এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি বকশী ইকবাল আহমদ, বাসস প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি ডাঃ ছাদিক আহমদ, টিভি জানালিষ্ট এসোসিয়েশন (ইমজা) সভাপতি এডভোকেট রাধা পদ দেব সজল, সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী, প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, সাবেক সাধারণ সম্পাদক ও দেশ টিভি প্রতিনিধি সালেহ এলাহি কুটি।
অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com